ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

বাসচাপায় ৫ জন নিহতের ঘটনায় ৩ চালকের বিরুদ্ধে মামলা

জেলা প্রতিনিধি | আপডেট: রবিবার, জানুয়ারী ৩০, ২০২২

বাসচাপায় ৫ জন নিহতের ঘটনায় ৩ চালকের বিরুদ্ধে মামলা
মাদারীপুরের শিবচরে ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেস হাইওয়ের শিবচরে সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহতের ঘটনায় মামলা হয়েছে। মামলায় প্রাইভেটকার ও দুই বাসচালককে আসামি করা হয়েছে।

রোববার সকাল ১০টার দিকে শিবচর থানায় মামলা করেন দুর্ঘটনায় নিহত দত্তপাড়া ইউনিয়নের হাজিরকান্দি গ্রামের রোকেয়া বেগমের ছেলে শাহাদাত হোসেন শিকদার।
 
শিবচর থানার ওসি মো. মিরাজ হোসাইন জানান, দুর্ঘটনায় নিহত রোকেয়া বেগমের ছেলে শাহাদাত হোসেন প্রাইভেটকারচালক আশিকুর রহমান সোহেল এবং ইমাদ পরিবহণ ও গ্রামীণ পরিবহণের অজ্ঞাত চালকদের বিরুদ্ধে হত্যা মামলা করেন। মামলার তদন্তভার দেওয়া হয়েছে শিবচর হাইওয়ে পুলিশকে।

ওসি জানান, শনিবার রাত ৮টার দিকে সন্ধ্যায় প্রাইভেটকারটি পাচ্চর পেট্রলপাম্প থেকে তেল নিয়ে উল্টো পথে রওনা করে। এ সময় গ্রামীণ পরিবহণের একটি যাত্রীবাহী বাস ও প্রাইভেটকারটির (ঢাকা মেট্রো-গ-৩১-১৪৫৫) মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে প্রাইভেটকারটির এক যাত্রী নিহত হন। তাদের উদ্ধার করতে স্থানীয় বাসিন্দারা এলে পেছন দিক থেকে ইমাদ পরিবহণের আরেকটি বাস উদ্ধারকারীদের পিষে চলে যায়।  এতে আরও চারজন নিহত হন।

নিহত পাঁচজন হলেন- প্রাইভেটকার যাত্রী খলিল মাতুব্বর (৬৫), উদ্ধারকারী স্থানীয় বাসিন্দা মোস্তফা শিকদার, (৫২) রোকেয়া বেগম (৪৫), ভ্যানচালক লিটু শরীফ (৫০) ও মোফাজ্জেল হোসেন খান (৫৫)।

আহতরা হলেন, প্রাইভেটকারচালক আশিকুর রহমান সেলিম (৫৩) ও তার মা রোকেয়া বেগম (৫৮)।

নিহতদের মধ্যে মোফাজ্জেল হোসেন শিবচরের বাচামা গ্রামের লাল মোহাম্মদ খানের ছেলে।  অপর চারজনই শিবচরের বাচামারা ও মাদবরচর এলাকার পথচারী বলে শিবচর হাইওয়ে পুলিশের ইনচার্জ গাজী সাখাওয়াত হোসেন জানান। এদের মধ্যে মোস্তফা শিকদার ও রোকেয়া বেগম একই বাড়ির।

ঘাতক গ্রামীণ পরিবহণের বাসটিকে আটক করেছে পুলিশ। চালকরা পলাতক রয়েছেন।