ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

এসিডে ঝলসে গেল গামের্ন্টেস কর্মী সাথী আক্তারের মুখ

মানিকগঞ্জ প্রতিনিধি | আপডেট: রবিবার, জানুয়ারী ৩০, ২০২২

এসিডে ঝলসে গেল গামের্ন্টেস কর্মী সাথী আক্তারের মুখ
মানিকগঞ্জের  সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নে মা আর ছোট বোনকে নিয়ে নিজ ঘরে  ঘুমিয়ে ছিলো গামের্ন্টস কর্মী সাথী আক্তার (১৯) কিন্তু ঘরের জানালা দিয়ে মাঝ রাতে এসিড ছুড়ে মারে দূর্বৃত্তরা আর তাতে করে  এসিডে ঝলসে গেছে তার হাত ও মুখ।

শনিবার (২৯ জানুয়ারি) এসিডে ঝলসে যাওয়ার ঘটনা  দুপুরের দিকে নিশ্চিত করেছেন সাটুরিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা। শুক্রবার মধ্যরাত সোয়া ২ টার দিকে গুরুতর আহতাবস্থায় সাথীকে মানিকগঞ্জ জেলা হাসপাতালে ভর্তি করেন পরিবারের স্বজনেরা। সাথী আক্তার জেলার সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নের কাটাখালী-ফেরাজীপাড়া এলাকার আব্দুস সাত্তারের মেয়ে। 

জানা যায়,  মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা এলাকার নিজাম উদ্দিনের ছেলে নাঈমের সঙ্গে দুই বছর আগে বিয়ে হয় সাথীর এবং বিয়ের পর থেকেই যৌতুকের জন্য সাথীকে চাপ দিয়ে অত্যাচার শুরু করে  আসছিলো সাথীর স্বামী নাঈম। নেশাগ্রস্ত দেখে সাথীর সংসার বরশি দিন টেকেনি কিন্তু নানা সময়ে তাকে রাস্তা ঘাটে বিরক্ত করতো নাঈম। 

মানিকগঞ্জ জেলা হাসপাতালের আাবাসিক চিকিৎসক কাজী একেএম রাসেল বলেন, দাহ্য পদার্থে সাথীর হাত-মুখ ঝলসে গেছে। তাকে সার্জারী ওয়ার্ডে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। এখানে তার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হবে বলে মন্তব্য করেন তিনি।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে। উক্ত ঘটনা তদন্ত সাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে মন্তব্য করেন তিনি।