ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

বাড়িতে এলেন প্রেমিকা, উধাও প্রেমিক

জেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, জানুয়ারী ২৮, ২০২২

বাড়িতে এলেন প্রেমিকা, উধাও প্রেমিক
গাজীপুরের কাপাসিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে এসে অনশনে বসেছেন প্রেমিকা। এ সময় বাড়ি ছেড়ে উধাও প্রেমিক।

বুধবার বিকালে উপজেলার রায়েদ ইউনিয়নের পূর্ব বেলাশী এলাকার আনোয়ার হোসেন ওরফে আনুর ছেলে ফয়সাল আব্দুল্লাহ আল-মামুনের (৩০) বাড়িতে বিয়ের দাবি নিয়ে হাজির হন প্রেমিকা। সেখানে দুই দিন যাবত অনশন করছেন তিনি। 

ভুক্তভোগী প্রেমিকা বলেন, ফয়সালের সঙ্গে আড়াই বছরের প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক মেলামেশা করেছে সে। পরবর্তীতে সময়ক্ষেপণ করে আসছে কিন্তু আমাকে বিয়ে করবে না বলে আমি বুঝতে পারি। তখন সিদ্ধান্ত নিয়ে ফয়সালের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করি।

তিনি আরও বলেন, বুধবার আসার পর ফয়সালের সঙ্গে আমার যোগাযোগ হয়েছে, কিন্তু তাকে বাড়িতে পাইনি। বৃহস্পতিবার সকাল ৮-৯টার দিকে মোবাইলে ফোন করে আমাকে জিজ্ঞেস করছে খেয়েছি কি-না, আমার কোনো সমস্যা আছে কি-না জানতে চেয়েছে ফয়সাল।

ছেলের বাবা আনোয়ার হোসেন বলেন, আমি এ বিষয়ে কিছুই জানি না। বুধবার মেয়েটি আমার বাড়িতে এসে উঠেছে। ছেলে চার বছর ধরে সরকারি পশুডাক্তার হিসেবে চাকরি করছে। চার বছর আগে তারই খালাতো বোনের সঙ্গে বিয়ে করিয়েছিলাম।

স্থানীয় ওয়ার্ড মেম্বার কামাল হোসেন বলেন, আগের স্ত্রীর সঙ্গে ঝামেলা মিটে গেছে ফয়সালের। এই মেয়ের সঙ্গে ফয়সালের প্রেমের সম্পর্ক দীর্ঘ দিনের। বৃহস্পতিবার সকালেও মেয়ের সঙ্গে ফয়সালের কথা হয়েছে মোবাইলে।