ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

বগুড়ায় দুই কোচিং সেন্টারসহ প্রাইভেট শিক্ষকের জরিমানা

বগুড়া প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, জানুয়ারী ২৭, ২০২২

বগুড়ায় দুই কোচিং সেন্টারসহ প্রাইভেট শিক্ষকের জরিমানা
করোনাভাইরাসের নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ইস্যুতে নতুন করে সরকারের আরোপ করা বিধি-নিষেধ সম্বলিত একটি প্রজ্ঞাপন জারি করেছে বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদ বিভাগ। মন্ত্রিপরিষদ বিভাগের জারি করা বিধি-নিষেধ অমান্য করে বগুড়ায় কোচিং সেন্টার খোলা রাখায় দুই কোচিং সেন্টার ও একজন প্রাইভেট শিক্ষককে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

বুধবার (২6 জানুয়ারি) দুপুর ১২ টায় শহরে স্নিগ্ধা আবাসিক এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন সুলতানা ও শিবগঞ্জে গোল্ডেন চাইল্ড এডুকেশন স্কুলে প্রাইভেট পড়ানোয় এক শিক্ষকের জরিমানা করেন শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, উম্মে কুলসুম সম্পা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শারমিন সুলতানা জানান, কোচিং সেন্টার দুটি খোলা রেখে ক্লাস পরিচালনা করছিলেন। সরকারি আদেশ অমান্য করে স্কুল খোলা রাখায় তাদের ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযান পরিচালনায় জেলা পুলিশ ও এপিবিএন সদস্যরা উপস্থিত ছিলেন।
অপরদিকে শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করেন এবং তিনি জানান জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে। সকলকে সরকারি বিধিনিষেধ মেনে চলার আহবান জানান।