ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

বগুড়ার শাজাহানপুরে মাদক ডিলার নাইচ গ্রেফতার !!

বগুড়া প্রতিনিধি | আপডেট: বুধবার, জানুয়ারী ২৬, ২০২২

বগুড়ার শাজাহানপুরে মাদক ডিলার নাইচ গ্রেফতার !!
বগুড়ার শাজাহানপুরে নাফিজ প্রামাণিক ওরফে নাইচ (২২) নামে এক নয়া গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শাজাহানপুর থানা পুলিশ। নাইচ উপজেলার কামারপাড়া পূর্বপাড়া গ্রামের মোঃ আব্দুল কাদের প্রামাণিকের ছেলে। 

জানাযায় নাইচ প্রায় কয়েকমাস পূর্ব থেকে বিভিন্ন জেলা হতে গাঁজা সংগ্রহ করে শাজাহানপুর উপজেলার বিভিন্ন এলাকায় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রয় করে আসছিল। ব্যবসায়ীদের কাছে মাদক দ্রুত পৌঁছে দেওয়ার কাজে ব্যবহার করছিল একটি কালো রংয়ের রেজিস্ট্রেশন বিহীন জিক্সার ১৫৫ সিসি দ্রুতগতি সম্পন্ন মোটরসাইকেল। ইতিমধ্যে নাইচ মাদক ব্যবসায়ীদের নিকট মাদক ডিলার হিসেবে পরিচিতি লাভ করলেও শাজাহানপুর থানা পুলিশের নজর এড়াতে পারেনি নাইচ। বিভিন্ন সময়ে তাকে মাদকসহ গ্রেফতার করার চেষ্টা চালানো হলেও সম্ভব হয়নি কারন সে মোটরসাইকেল নিয়ে দ্রুতগতিতে পালিয়ে যেতো। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে ২৪ জানুয়ারি ২০২২ তারিখ আনুমানিক রাত সাড়ে আটটার দিকে শাজাহানপুর থানার এস আই মিজানুর রহমান, এস আই মোহাম্মদ আলী এবং এএসআই শামীম হোসেনের দুর্দান্ত কৌশলের কাছে হার মানে নাইচ। তাকে চোপীনগর লদিয়াপাড়ার তিন রাস্তার মোড় থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করা হয়। 
শাজাহানপুর থানা পুলিশের অভিযানে তার নিকট হতে ৫০০ গ্রাম গাঁজা, গাঁজা বিক্রির নগদ ৯,৬০০ টাকা ও তার গাঁজা পরিবহনের জন্য ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পুলিশ নাফিজের দেওয়া তথ্যমতে গাঁজা ব্যবসায়ীদের গ্রেফতার অভিযান অব্যহত রাখবে জানা যায়। এ বিষয়ে শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন বলেন, গাঁজা ব্যবসায়ী নাফিজ প্রামাণিক ওরফে নাইচ কে গাঁজা সহ গ্রেফতার করা হয়েছে। তাকে মাদক মামলায় জেল হাজতে প্রেরণ করা হবে।