ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, সেপ্টেম্বর ১৭, ২০২৪ |

EN

নতুন গানে ফের ভাইরাল রানাঘাটের রানু মণ্ডল

বিনোদন ডেস্ক | আপডেট: সোমবার, আগস্ট ১৬, ২০২১

নতুন গানে ফের ভাইরাল রানাঘাটের রানু মণ্ডল

রানাঘাট স্টেশন থেকে বলিউডে পাড়ি। একটা গানেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে রাতারাতি তারকা রানু মণ্ডল। পরিচালক হিমেশ রেশমিয়ার সাথে জুটি বেঁধে হিন্দি ছবিতে প্লেব্যাক।

 

রানাঘাটের  রানুর এই যাত্রাটা একেবারেই ছিলো স্বপ্নের মতো। অনেকেই ভেবেছিলেন এবার বুঝি রানুর কপাল খুলে গেলো। আর স্টেশন বসে হাত পাততে হবে না তাকে। নিজের প্রতিভা দিয়েই এগিয়ে যাবেন রানু। তবে রানুকে নিয়ে সমালোচনাও কম হয়নি সোশ্যাল মিডিয়ায়।

 

হিমেশের সাথে ‘তেরি মেরি গান গেয়ে একদিকে যেমন ভাইরাল হয়েছিলেন, তেমনি সেই গান নিয়েই রানুকে কটাক্ষ করা শুরু করেছিলেন নেটিজেনরা। তবে সব এখন অতীত। আর রানুও ফিরলেন সেই অতীতেই। সেই রানাঘাটের ভাঙা বাড়িতে স্বপ্নগুলো ফের জায়গা করে নিয়েছেন।

 

সম্প্রতি ভাইরাল হয়েছে ‘বাচপান কা প্যায়ার নামের একটি গান। সোশ্যাল মিডিয়ায় চলছে এই গানের জয়জয়কার। সেই গান গেয়ে ভাইরাল হলেন রানুও।

 

বং অফিসিয়াল-এর ইউটিউবে আপলোড হওয়া এই ভিডিও নিয়ে এখন নেটপাড়ায় আলোচনা তুঙ্গে। একে রানু মণ্ডল, তার ওপর ভাইরাল গান ‘বাচপান কা প্যায়ার। সবমিলিয়ে, এই ভিডিও নিয়ে উচ্ছ্বসিত নেটিজেনরা।

 

সহদেব ডোরডি নামে এক শিশু হঠাৎ করেই গায় ‘বাচপান কা প্যায়ার গানটি। সেটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে যায়। রাতারাতিই একেবারে সেলিব্রিটি হয়ে যায় সহদেব। এখানেই শেষ নয় জনপ্রিয় সংগীতশিল্পী বাদশাও এই ছোট সহদেবের সঙ্গে গান রেকর্ড করেছেন। ঠিক যেন রানু মণ্ডলের ঘটনার পুনরাবৃত্তি।