ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

রাজাপুরে পুলিশ সদস্য, খাদ্য গুদামের কর্মকর্তা, বিএনপি নেতাসহ পাঁচ জুয়াড়ী গ্রেপ্তার

রাজাপুর প্রতিনিধি | আপডেট: রবিবার, জানুয়ারী ১৬, ২০২২

রাজাপুরে পুলিশ সদস্য, খাদ্য গুদামের কর্মকর্তা, বিএনপি নেতাসহ পাঁচ জুয়াড়ী গ্রেপ্তার
ঝালকাঠির রাজাপুরে পুলিশ সদস্য, খাদ্য গুদামের কর্মকর্তা, বিএনপি নেতাসহ ৫ জুয়ারিকে গ্রেপ্তার করেছে রাজাপুর থানা পুলিশ। শুক্রবার রাতে উপজেলার নৈকাঠি এলাকার মো. আবুল কালাম মোল্লার বাড়িতে জুয়া খেলার সময় তাদের হাতে নাতে আটক করা হয়। এ সময় বাড়ির মালিক পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

গ্রেপ্তারকৃতরা হলো উপজেলার পিংড়ী বামনখান এলাকার মৃত জগবন্ধু হালদারের ছেলে ও বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত পুলক চন্দ্র হালদার, উপজেলার বাগড়ি এলাকার শামসুল সিকদারের ছেলে ও বেতাগী উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম সিকদার (৩৫), রোলা এলাকার আব্দুর রশিদ খানের ছেলে মো. হালিম খান ওরফে ডাকাত ছালাম (৫৫), সাংগর এলাকার মৃত নুরুল হক মৃধার ছেলে অবসরপ্রাপ্ত সেনা সদস্য ও উপজেলা বিএনপির বর্তমান আহবায়ক কমিটির সদস্য আব্দুল করিম বাবুল মৃধা (৫৯), সাতুরিয়া এলাকার আব্দুল সোবাহান হাওলদালারের ছেলে মো. পলাশ হাওলাদার (২৫)। তাদের কাছ থেকে মোবাইল, জুয়া খেলার নগদ ১৫,৩৮০ টাকা ও তাস জব্দ করা হয়।

নাম প্রকাশে এক ব্যক্তি জানান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও শুক্তাগড় ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান পুত্র তারেক শাহিন মৃধা লোকজন নিয়ে প্রায়ই এ এলাকায় জুয়ার আসর বসান। গতকাল পুলিশের অভিযানের সময় তিনিও খেলতে ছিলেন কিন্তু ভাগ্যক্রমে পালিয়ে যেতে সক্ষম হন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, শুক্রবার (১৪ জানুয়ারী) সন্ধ্যায় রাজাপুর থানা পুলিশের একটি দল উপজেলার নৈকাঠি এলাকায় অভিযান চালায়। এ সময় ওই এলাকার পলাতক আসামী আবুল কালাম মোল্লার বসতঘরে জুয়া খেলারত অবস্থায় ঘটনাস্থল থেকে ৫ জুয়ারিকে আটক করা হয়।  আটকদের নামে মামলা রুজু করে ঝালকাঠি জেল হাজতে পাঠানো হয়েছে। বাকীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।