ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন এমপি বিএইচ হারুন

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শুক্রবার, জানুয়ারী ১৪, ২০২২

ইসলামী আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হলেন এমপি বিএইচ হারুন
ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুন। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয় আইন-২০১৩ এর ২০(১) (খ) ও ২ ধারা অনুযায়ী ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে স্পিকার তাকে মনোনীত করেন। এছাড়াও মনোনীত আরেকজন হলেন ময়মনসিংহ-৭ আসনের এমপি হাফেজ মো. রহুল আমীন মাদানী। ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের এক প্রজ্ঞাপণে এ তথ্য জানানো হয়।

বজলুল হক হারুন এমপি ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে নির্বাচিত হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহোদয়ের প্রতি গভীর কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) ঝালকাঠি-১ আসনের মাননীয় এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর ও উপজেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মাহমুদুল হাসান মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য হিসেবে তিনি মনোনয়ন পাওয়ায় ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) সর্বস্তরের জনগণ তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

উল্লেখ্য, এর আগে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য নির্বাচিত হয়েছিলেন বজলুল হক হারুন এমপি।