ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

বিএনপি একটি গণধিকৃত দল: পানিসম্পদ উপমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি | আপডেট: শুক্রবার, জানুয়ারী ১৪, ২০২২

বিএনপি একটি গণধিকৃত দল: পানিসম্পদ উপমন্ত্রী
শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য, পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, আগামী নির্বাচনে শেখ হাসিনাকে ৫ ম বারের মতো ভোট দিয়ে নির্বাচিত করবেন বাংলাদেশের জনগণ। সেদিন দেখলাম গয়েস্বর চন্দ্র রায় বলেছেন, নির্বাচনের আগেই নাকি আওয়ামী লীগকে ক্ষমতা থেকে নামাবে। আমি বলতে চাই, আওয়ামী লীগকে নামানোর ক্ষমতা বিএনপির নাই। বিএনপি একটি গণধিকৃত দল। ক্ষমতায় থেকে ওরা হাজার হাজার কোটি টাকা লুটেপুটে খেয়েছে। যারা নিজেদের নেত্রীকে জেল থেকে মুক্ত করতে পারে না, তাই আন্দোলনের নামে আওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ নাই। সরকারেও আওয়ামী লীগ, রাজপথেও আওয়ামী লীগ। 

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার সখিপুর ইসলামিয়া উচ্চবিদ্যালয় মাঠে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের আওতায় ৫০ টি পরিবারের মাঝে ১০০ বান্ডিল ঢেউটিন ও গৃহনির্মাণ কাজের জন্য ৬ হাজার করে মোট ৩ লাখ টাকা বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন ভেদরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সখিপুর আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির মোল্যা, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি হবিবুর রহমান সিকদার, সখিপুর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হুমায়ুন কবির ভেদরগঞ্জের সখিপুর থানার সদ্য নির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।