ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

আশুলিয়ায় ছয়জনকে কুপিয়ে হত্যাচেষ্টা: যুবলীগ নেতাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বৃহস্পতিবার, জানুয়ারী ১৩, ২০২২

আশুলিয়ায় ছয়জনকে কুপিয়ে হত্যাচেষ্টা: যুবলীগ নেতাসহ ১১ জনের বিরুদ্ধে মামলা
সাভারের আশুলিয়ায় ছয়জনকে কুপিয়ে হত্যাচেষ্টার ঘটনায় আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল মাদবরসহ ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার রাতে আশুলিয়া থানায় মামলাটি দায়ের করেন আব্দুল খালেক নামের এক ব্যক্তি। 

মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা যায়,গত ৫ জানুয়ারি আশুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে পরাজিত ৩নং ওয়ার্ড ইউপি সদস্য পদপ্রার্থী লিটন মাদবরের পক্ষে ভাড়ায় গিয়ে আড়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ব্যাপক জাল ভোট দেন আশুলিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক রাসেল মাদবর ও তার লোকজন। এসময় একই ওয়ার্ডের আরেক পরাজিত ইউপি সদস্য প্রার্থী আব্দুল খালেকের সমর্থকরা জাল ভোট দিতে বাধা দিলে যুবলীগ নেতা রাসেল মাদবর ও সন্ত্রাসীরা আব্দুল খালেকের সমর্থক হালিম,শামসুল আলম, জাহাঙ্গীর আলম, জাহের সেলিম,রকি ও শিপনসহ ছয়জনকে কুপিয়ে হত্যার চেষ্টা করে। এ ঘটনার পর আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়। আহতরা সেখানে এখনও মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। 

মামলার অন্য আসামিরা হলেন- যুবলীগ নেতা রাসেল মাদবরের সহযোগী সোহেল পালোয়ান,সাদ্দাম হোসেন,গিয়াস উদ্দিন,আবু সাঈদ,রোকন,রাহি,ওয়াকিল,মোশাদ্দিক,আমজাদ হোসেন,মাসুদ রানা। 

রাসেল মাদবরের নামে মানুষকে মারধর,মাদকসহ দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।
এ বিষয়ে আশুলিয়া থানার ওসি (তদন্ত) জিয়াউল ইসলাম বলেন, মামলা দায়ের করা হয়েছে। আসামি ধরতে পুলিশ কাজ করছে।