ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

প্রতারকের খপ্পরে পরে সর্বস্ব হারালেন শিক্ষার্থী

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বৃহস্পতিবার, জানুয়ারী ১৩, ২০২২

প্রতারকের খপ্পরে পরে সর্বস্ব হারালেন শিক্ষার্থী
পটুয়াখালীর কলাপাড়ায় প্রতারকের খপ্পরে পরে ৩ লাখ ২৩ হাজার ৭শ’ টাকা খুইয়েছেন কলেজ পড়ুয়া আসমা (২২) নামের এক শিক্ষার্থী। 

মঙ্গলবার দুপুরে পৌর শহরের ফেরিঘাট এলাকার রুপ টেলিকম নামের একটি বিকাশের দোকানে এ ঘটনা ঘটে। বিষয়টি পৌর এলাকায় ‘টক অব দ্যা টাউনে’ পরিণত হয়েছে। 

আসমা পাশ্ববর্তী আমতলী সরকারি ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি সেকান্দারখালী গ্রামের বাবুল হাওলাদারের মেয়ে।
 
ভুক্তভোগী শিক্ষার্থী আসমা জানান, তার মোবাইলে এক প্রতারক একটি রবি নাম্বার থেকে মোবাইল করে জানান যে শিক্ষা বোর্ড থেকে ফোন দেওয়া হয়েছে এবং উপবৃত্তি বাবদ তাকে ১০ লাখ টাকা দেওয়া হবে। তবে তাকে আগে ৪ লাখ টাকা পাঠাতে হবে। পরে আসমা ১৩টি নাম্বারে ২৪ হাজার ৯ শ‘ টাকা করে মোট ৩ লাখ ২৩ হাজার ৭শ’ টাকা পাঠানোর পরই ওই প্রতারক সকল নাম্বার বন্ধ করে দেন।

রুপ টিলিকমের মালিক সুব্রত ঘরামী বলেন, টাকা পাঠানোর পর তার বোধগম্য হয়। তবে নারী সাথে সাথে পরিশোধ করবে বলে বিশ্বাস করে ওই টাকা পাঠিয়েছেন বলে জানান তিনি।
সংশ্লিস্ট পৌর কাউন্সিলর তারিকুজ্জান তারেক বলেন, বিষয়টি রুপ টেলিকমের মালিক সুব্রত ঘরামী তকে জানায়। পরে সমাধানের জন্য ওই শিক্ষার্থীর অভিভাবককে খবর দিয়ে আনা হয়েছে।

কলাপাড়া থানার ওসি মো.জসিম সাংবাদিকদের জানান, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।