ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

রাজাপুরে উষ্ণ কম্বল পেয়ে খুশি ১৩ হাজার শীতার্ত মানুষ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বুধবার, জানুয়ারী ১২, ২০২২

রাজাপুরে উষ্ণ কম্বল পেয়ে খুশি ১৩ হাজার শীতার্ত মানুষ
ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক হারুনের পক্ষ থেকে রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলার ১৩ হাজার হতদরিদ্র, অসহায়দের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে রাজাপুর উপজেলার কানুদাশকাঠি এলাকায় এমপি'র বাসভবন থেকে এই কম্বল বিতরণ করা হয়। এমপির দুই ছেলে নাহিয়ান হারুন ও মাহি হারুন অসহায় দরিদ্র মানুষের হাতে কম্বল তুলে দেন।

দি প্রিমিয়ার ব্যাংকের পরিচালক ও স্থানীয় সংসদ আলহাজ্ব বজলুল হক হারুনের পুত্র আল- নাহিয়ান হারুনের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য বজলুল হক হারুনের কনিষ্ঠ পুত্র বিশিষ্ট ব্যবসায়ী মাহির হারুন।

এতে আরোও বক্তব্য রাখেন, রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোক্তার হোসেন, কাঠাঁলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার, সিনিয়র সহকারি পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা, সরকারি কলেজের অধ্যক্ষ গোলাম বারী খাঁন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম খলিফা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, কাঁঠালিয়া আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক তরুন সিকদার, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফয়জুর রব আজাদ, জেলা পরিষদ সদস্য আমিরুল ইসলাম, গালুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ার ম্যান আলহাজ্ব মজিবুল হক কামাল সহ স্থানীয় রাজনৈতিক ব্যক্তিবর্গ, জেলা পরিষদ সদস্য ও প্রসাশনিক বিভিন্ন পযার্য়ের কর্মকতার্গণ প্রমুখ।

শৌলজালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হোসেন রিপন ও স্থানীয় এমপি মহোদয়ের অ্যাম্বাসেডর ছাত্রলীগের সাবেক সভাপতি (ভারপ্রাপ্ত) মোঃ মাহমুদুল হাসান মাহমুদ অনুষ্ঠানটি পরিচালনা করেন ।

এসময় রাজাপুর-কাঁঠালিয়া উপজেলার রাজনৈতিক ব্যক্তিবর্গ, জন প্রতিনিধিগণ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে এমপি বিএইচ হারুনের কনিষ্ঠ পুত্র মাহির হারুনের ব্যাক্তিগত উদ্যোগে দলীয় নেতা কর্মী ও সাংবাদিকদের মাঝে শীত পোশাক বিতরণ করেন।