ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

অপহরণের ১৬ দিনে মেয়েকে খুজে না পেয়ে বাবার সংবাদ সম্বেলন

শরীয়তপুর প্রতিনিধি | আপডেট: বুধবার, জানুয়ারী ১২, ২০২২

অপহরণের ১৬ দিনে মেয়েকে খুজে না পেয়ে বাবার সংবাদ সম্বেলন
শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় অপহরণ পর মেয়ে কে ফেরত পেতে সংবাদ সম্মেলন করেছে মেয়েটির পরিবার।

মঙ্গলবার  (১১জানুয়ারি) সকাল ১০টার দিকে 
ডামুড্যা রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে উপজেলার ধানকাটি ইউনিয়নের পূর্ব কান্দী এলাকার ইয়াছিন, ইমরান, আছমা বেগমের  বিরুদ্ধে সংবাদ সম্মেলনটি করেন অপহৃত ফাতেমা আফরিন ইলমার 'বাবা আসাদুজ্জামান।

এসময় ফাতেমা আফরিন ইলমার ভাই রাশিদুল ইসলাম, উপস্থিত ছিলেন। 

সংবাদ সম্মেলনে আসাদুজ্জামান  জানান, মো. ইয়াছিন (২৩) তাঁর খালার বাড়ি পূর্ব কান্দীর মাঝী থাকতো। এসময় তিনি প্রতিনিয়ত আমার মেয়ে ফাতেমা আফরিন ইলমাকে মাদরাসায় যাতায়াতের পথে বাজে মন্তব্য করার পাশাপাশি কুপ্রস্তাব দিয়ে আসছিল। এ নিয়ে আমার ছোট ছেলের সাথে ইয়াছিনের হাতাহাতিও হয়েছে। এ ঘটনার জের ধরে ইয়াসিন গত ২৬, ১২, ২০২১ ইং তারিখে আমার বাড়ির সামনের পাকা রাস্তা থেকে আমার কলিজার টুকরো একমাত্র নাবালিকা মেয়ে ফাতেমা আফরিন ইলমাকে অপহরণ করে নিয়ে যায়। এ বিষয়ে আমি গত ২৮,১২,২০২১ তারিখে মো. ইয়াছিন (২৩), ইমরান (২৬) ও আছমা বেগম (৪৫) কে আসামী করে ডামুড্যা থানায় একটি অপহরণ মামলা দায়ের করি। এঁর প্রেক্ষিতে গত কয়েক দিন পূর্বে মামলার ২ নং আসামী ইমরান(২৬) কে গ্রেফতার করে ডামুড্যা থানা পুলিশ। কিন্তু ঘটনার আজ ১৬ দিন অতিবাহিত হলেও আমার নিষ্পাপ মেয়েকে আজও আমার বুকে ফেরত পাইনি। বরং আসামি ইমরান গ্রেফতার হওয়ার পর থেকে আসামি পক্ষ আমাদের কে মামলা তুলে নিতে বিভিন্ন রকম হুমকি দিয়ে আসছে। তাঁরা বর্তমানে আমাদের কে হয়রানি করার জন্য নিজেরা নিজেদের মধ্য অঘটন ঘটিয়ে আমাকে এবং আমার পরিবার কে ফাঁসানোর পাঁয়তারা করছেন।  

ফাতেমা আফরিন ইলমার ভাই রাশিদুল ইসলাম বলেন, আজ ১৫ দিন অতিবাহিত হচ্ছে আমার আদরের ছোট বোনটিকে দেখিনা। বোনটির জন্য আমার মা পাগল প্রায়। আমাদের গোটা পরিবারের মানুষের নাওয়াখাওয়া পর্যন্ত নেই। কষ্টে যন্ত্রণায় নির্ঘুম রাত কাটছে। এতকিছুর পরেও আমরা আবার শুনতে পাচ্ছি আসামী পক্ষ আমাদের বিরুদ্ধে মিথ্যা ও সাজানো মামলা দেয়ার পাঁয়তারা করছেন। আমি এবিষয়ে "মানবতার মা" মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করছি। এর পাশাপাশি স্থানীয় প্রশাসনের সদয় দৃষ্টি আকর্ষণ করছি যে, আপনারা আমাদের পরিবারটিকে বাঁচান আমার আদরের প্রিয় বোনটিকে আমাদের কাছে ফিরিয়ে আনার ব্যবস্থা করেন।