ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

শরীয়তপুরে গণমাধ্যম কর্মীদের উপর বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন

জেলা প্রতিনিধি | আপডেট: সোমবার, জানুয়ারী ১০, ২০২২

শরীয়তপুরে গণমাধ্যম কর্মীদের উপর বোমা হামলার প্রতিবাদে মানববন্ধন
শরীয়তপুরে ইউপি নির্বাচনে পেশাগত দায়িত্ব পালনকালে গণমাধ্যম কর্মীদের উপর বোমা হামলা, গুলি ও মটরসাইকেল পুরিয়ে দেয়ার প্রতিবাদে মানববন্ধন করেছে শরীয়তপুরের কর্মরত সাংবাদিকরা। 

রোববার বেলা ১২  টার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধনে অংশগ্রহন করে শরীয়তপুরের কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ। মানববন্ধনে বক্তারা অনতি বিলম্বে সাংবাদিকদের উপর বর্বোরোচিত হামলাকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতারের দাবী জানান। মানববন্ধনে শরীয়তপুর প্রেস ক্লাব, ইলেকট্রনিক জার্নালিষ্ট এসোসিয়েশন, মফস্বল সাংবাদিক ফোরম, ৫টি উপজেলা প্রেস ক্লাব সহ সাংবাদিকদের বিভিন্ন সংগঠন ও সামাজিক সংগঠনের সদস্যরা অংশগ্রহণ করেন। 

উল্লেখ্য ৫ জানুয়ারী ৫ম ধাপের ইউপি নির্বাচনে নড়িয়া উপজেলার ভোজেশ্বর ইউপির দুলুখন্ড সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আগুন দিয়ে ৩ হাজার ব্যালট ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা। সংবাদ সংগ্রহ করতে গেলে গনমার্ধম কর্মীদের লক্ষ্য করে গুলি ও বোম বর্ষন করে হামলাকারীরা। ঘটনাস্থলে পুরিয়ে দেয়া হয় গনমাধ্যম কর্মীদের ২টি মটর সাইকেল।

এ ঘটনায় নড়িয়া থানায় আলাদা আলাদা ৩টি মামলা করা হয়েছে। ঘটনার রাতে ১ জন আসামীকে আটক করা হলেও মামলার বাকী আসামিদের আটক করতে পারেনি পুলিশ।