ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

শরীয়তপুরে অজ্ঞাত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি | আপডেট: শনিবার, জানুয়ারী ৮, ২০২২

শরীয়তপুরে অজ্ঞাত যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার
শরীয়তপুর জেলার পালং থানাধীন সদর পৌরসভার ২নং ওয়ার্ড কুড়াশী দিঘির পাড়ের পশ্চিম পাশে বেলগাছের তলে আমগাছের সাথে গলায় ওড়না দিয়ে ফাসি লাগানো একজন অজ্ঞাতনামা পুরুষের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।তার বয়স আনুমানিক ৩৫ বছর হবে। 

শুক্রবার (৭ জানুয়ারি) সকালে মুসুল্লীরা কুড়াঁশী মসজিদে ফজর নামাজে যাওয়ার সময় অজ্ঞাতনামা ওই ঝুলন্ত লাশটি দেখতে পায়। পরে অত্র এলাকার পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর বিল্লাল হোসেন খান বিষয়টি এসে পালং মডেল থানায় মোবাইল করে বিষয়টি অবগত করে। পালং মডেল থানা এসআই আসিফকে সরেজমিনে তদন্তের জন্য পাঠালে তারা লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

সরেজমিনে গিয়ে স্থানীয় সূত্রে জানা যায়, মুসুল্লীরা কুড়াশী মসজিদে ফজর নামাজে যাওয়ার সময় অজ্ঞাতনামা পুরুষের ঝুলন্ত লাশটি দেখতে পায়। তাকে কেউ চিনতে পারছে না। আলামত হিসেবে আমগাছের গোড়ায় দশ টাকার একটি নোট ও কিছু কাগজের টুকরো পোড়ানো এবং দুই গজ দূরে একটি ৫ টাকার কয়েন পড়ে থাকতে দেখা যায়। তার পড়নে ছিল একটি ভারী টি শার্ট ও জিন্স পেন্ট।

এ বিষয়ে পালং মডেল থানা ওসি আক্তার হোসেন বলেন, অজ্ঞাত লাশটি উদ্ধার করে এ ব্যাপারে তদন্ত চলছে। শীঘ্রই এ বিষয়ে জানানো হবে।