ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, মে ২৭, ২০২৪ |

EN

১২ বছর পালিয়ে থাকা মাদক মামলার আসামি ৬ সহযোগিসহ গাঁজা ও ইয়াবা নিয়ে আটক

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শনিবার, জানুয়ারী ৮, ২০২২

১২ বছর পালিয়ে থাকা মাদক মামলার আসামি ৬ সহযোগিসহ গাঁজা ও ইয়াবা নিয়ে আটক
চাঁপাইনবাবগঞ্জে মাদক মামলায় ১২ বছর পালিয়ে থাকা ওয়ারেন্টভুক্ত আসামি আজহার আলী আপেল (৪১) তার ৬ সহযোগিসহ গাঁজা ও ইয়াবা নিয়ে র‌্যাবের হাতে আটক হয়েছে। 

আটককৃত আজহার আলী আপেল রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শরীর চর্চা অনুষদের সাবেক পরিচালক মৃত আবেদ আলীর ছেলে। আজ শুক্রবার সকালে তাকে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার জালমাছারী এলাকা থেকে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ি সকাল ৭টার দিকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তার ৬ সহযোগি জেলার শিবগঞ্জ উপজেলার দৌলতপুর মহাজনপাড়ার মোঃ জাহির (৩৫), মোঃ রানাউল হক (৩১), মাসুদ রানা ওরফে ইয়াসিন (৪২), শাহরিয়ার নাজিম জয় (২২), রাজশহীর বোয়ালিয়া থানার শিরইল মঠপুকুর এলাকার আসিফ আলী ওরফে নিশান (২৬) ও সাদমান শাকিব আলীকে (২০) আটক করা হয়।

শুক্রবার বেলা ১১টার দিকে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পে আয়োজিত প্রেসব্রিফিংয়ে এই তথ্য জানান, কোম্পানী কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী।

তিনি সাংবাদিকদের জানান, মাদক মামলায় ১২ বছর পালিয়ে থাকা ওয়ারেন্টভুক্ত আসামি আজহার আলী আপেলের স্ত্রী তাজনুভা তাজরিন অভির অভিযোগের ভিত্তিতে মাদকাসক্ত আপেলকে আজ শুক্রবার ভোরে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী তার অপর ৬ সহযোগিকে গাঁজা ও ইয়াবাসহ আটক করা হয়। এরপর বেরিয়ে আসে আপেলের ভয়াবহ মাদকের কাহিনী।

আপেল র‌্যাবকে জানায়, মাসে প্রায় এক লাখ টাকা মাদকের পেছনে সে ব্যয় করতো এবং তার ৬ সহযোগি তাকে গাঁজা ও ইয়াবা সরবরাহ করতো।
২০০৯ সালে রাজশাহীর বোয়ালিয়া থানায় আপেলের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হলে সে দীর্ঘদিন দেশে ও বিদেশে পালিয়ে ছিল বলেও জানায় র‌্যাব।