ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

পিরোজপুর থেকে ৫ রুটে বাস চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শুক্রবার, জানুয়ারী ৭, ২০২২

পিরোজপুর থেকে ৫ রুটে বাস চলাচল বন্ধ

চালককে মারধরের ঘটনায় পিরোজপুর থেকে অনির্দিষ্টকালের জন্য পাঁচটি রুটে বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে জেলা শ্রমিক ইউনিয়ন। গত মঙ্গলবার ঝালকাঠি বাস টার্মিনালের অফিস কক্ষে পিরোজপুরের একজন সিনিয়র বাসচালককে আটকে রেখে মারধর করা হয়।

এ ঘটনায় খুলনা-বরিশাল-ঝালবাঠি-বরগুনা ও পটুয়াখালী এই পাঁচটি রুটে বৃহস্পতিবার থেকে বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে। বুধবার বিষয়টির সমাধান না হওয়ায় আজ সকাল থেকেই অনির্দিষ্টকালের জন্য এই পাঁচটি রুটে বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন।

জেলা বাস-মিনিবাস-কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. হান্নান শেখ জানান, মঙ্গলবার দুপুরে ঝালকাঠি বাস টার্মিনালে আমাদের পিরোজপুরের সিনিয়র চালক অরবিন্দকে আটকে রেখে মারধর করা হয়েছে। যা নিয়ে স্থানীয় বাসচালকরা ক্ষুব্ধ হওয়ায় বিষয়টির সুষ্ঠু সমাধান না হওয়া পর্যন্ত বাস চলাচল বন্ধ ঘোষণা করেছে।

আহত বাসচালক অরবিন্দ কুমার দাস জানান, বরিশাল থেকে যাত্রী নিয়ে এসে মঠবাড়িয়া থেকে প্রতিদিনই চালক সুমন গাড়ি খালি নিয়ে যায় এবং পথ থেকে যাত্রী গাড়িতে তোলে। এটা করার নিয়ম নাই। বারবার মানা করলেও তারা এটা করে। বিষয়টিতে আমি বাধা দেওয়ায় মঠবাড়িয়া থেকে গাড়ি নিয়ে যখন বরিশাল যাচ্ছিলাম, তখন ঝালকাঠীতে পৌঁছালে আমাকে ধরে নিয়ে অফিস কক্ষে আটকে রাখে। পরে সুমনের নেতৃত্বে বাসের সুপারভাইজার ও হেলপারসহ আরও কিছু লোক আমাকে মারধর করে ও আমার সাথে থাকা নগদ ৩৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে আমাকে স্থানীয়রা উদ্ধার করে নিয়ে আসে। আমি বিষয়টির দ্রুত সুষ্ঠু বিচার চাই।