ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪ |

EN

হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বুধবার, জানুয়ারী ৫, ২০২২

হত্যা মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার
ফেনীর পরশুরামের চাঞ্চল্যকর হত্যা মামলার অন্যতম আসামি মির্জানগর ইউনিয়নের চেয়ারম্যান নুরুজ্জামান ভুট্টুকে গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার রাতে গাজীপুর এলাকার টঙ্গীর চেরাগআলী থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব জানায়, চলতি বছরের ২৩ ডিসেম্বর ফেনীর পরশুরাম উপজেলার দক্ষিণ কোলাপাড়া গ্রামে শাহজালাল বেকারীর সামনে দোকানের পাওনা টাকা চাওয়ায় শাহীন চৌধুরীকে কতিপয় দুস্কৃতকারী ক্ষিপ্ত হয়ে পিটিয়ে নির্মমভাবে হত্যা করে। ঘটনায় মৃত শাহীন চৌধুরীর স্ত্রী মোছাঃ ফিরোজা বেগম (৫০) থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

হত্যাকাণ্ডের ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যম ও গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।পরবর্তীতে আধুনিক তথ্য প্রযুক্তির সহায়তায় গাজীপুর জেলার টঙ্গীর চেরাগআলীতে অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা আসামি চেয়ারম্যান মো. নুরুজ্জামান ভুট্টুকে গ্রেফতার করে।
আসামি নুরুজ্জামান ভুট্টু পরশুরাম উপজেলার মির্জানগর ইউনিয়নের সদ্য নির্বাচিত ও  সাবেক চেয়ারম্যান। তিনি মির্জানগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।

ফেনী র‍্যাব এর কোম্পানি কমান্ডার ও স্কোয়াড্রন লিডার জাবের ইমরান জানান, আসামির বিরুদ্ধে ফেনী জেলার পরশুরাম থানায় হত্যা মামলাসহ মোট ২টি মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি হত্যার সাথে নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনীর পরশুরাম থানায় হস্তান্তর করা হয়েছে।

এদিকে ভুট্টু চেয়ারম্যানকে দল থেকে বহিষ্কারের দাবি জানিয়েছে স্থানীয় আওয়মী লীগের নেতৃবৃন্দ। তার ফাঁসির দাবিতে ও দল থেকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।