ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: সোমবার, জানুয়ারী ৩, ২০২২

স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ
বগুড়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় স্বেচ্ছাসেবক লীগের দুই নেতা গুলিবিদ্ধ হয়েছেন। তারা গুরুত্বর আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। 

রবিবার (২ জানুয়ারী) দিবারাতে শহরের মালগ্রাম এলাকার ডাবতলা মোড়ে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধরা হলেন- স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান অরেঞ্জ ও মো. আপেল। এর মধ্যে অরেঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সহ-সম্পাদক পদে এবং আপেল সাবেক ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা বলে জানিয়েছেন বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক মশিউর রহমান।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, সন্ধ্যার দিকে অরেঞ্জ তার বন্ধুবান্ধবদের সঙ্গে ডাবতলা মোড়ে আড্ডা দিচ্ছিলেন। এসময় দুটি মোটরসাইকেলে ৪/৫ জন এসে তাদেরকে উদ্দেশ্য করে গুলি করে পালিয়ে যায়। গুরুত্বর আহত অবস্থায় ওই দুইজনকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। এলাকায় আধিপত্য বিস্তার, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। 

ঘটনার নিশ্চিত করে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, আহতরা শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হামলাকারীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।