ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, অক্টোবর ২০, ২০২৪ |

EN

ঝালকাঠিতে চাঁদাবাজীর অভিযোগে এক পুলিশ সদস্যকে গনধোলাই

আজমীর হোসেন তালুকদার, স্টাফ রিপোর্টার | আপডেট: সোমবার, জানুয়ারী ৩, ২০২২

ঝালকাঠিতে চাঁদাবাজীর অভিযোগে এক পুলিশ সদস্যকে গনধোলাই
ঝালকাঠির তারাবুনিয়া পুলিশ ক্যাম্পের কনেষ্টবল (নং-৩২৫) মিখাইল আজম কে ভূয়া পরিচয়ে চাঁদাবাজী কালে স্থানীয় জনতা আটক করে গনধোলাই দিয়ে থানায় সোপর্দ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। ১জানুয়ারী শনিবার সন্ধ্যায় পার্শবর্তী পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার ইকরী এলাকায় এঘটনা ঘটেছে। ভান্ডারিয়া থানা পুলিশ তার পরিচয় নিশ্চিত হয়ে ঝালকাঠি পুলিশ বিভাগকে জানলে ১জানুয়ারী রাতে উদ্ধার করে তাকে পুলিশ লাইনসে রাখা হয়েছে বলে জানাগেছে।

ভান্ডারিয়া থানা পুলিশ ওসি অপারেশন মাসুমুর রহমান বিশ্বাস জানান, শনিবার সন্ধ্যায় উপজেলার ইকরী এলাকার লোকজন মিখাইল আজম কে ভূয়া পরিচয়ে চাদাবাজীর অভিযোগে আটক করে থানায় সংবাদ দিলে পুলিশ তাকে উদ্ধা করে নিয়ে আসে। এসময় সে নিজেকে তারাবুনিয়া পুলিশ ক্যাম্পের কনেষ্টবল পরিচয় দিলে বিষয়টি ঝালকাঠি পুলিশের উর্ধতন কর্তপক্ষকে জানান হয়।

এ ব্যাপারে কাঠালিয়া উপজেলার তারাবুনিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ এসআই মাহাবুবুল ইসলাম জানায়, শনিবার বিকালে কনেষ্টবল মিখাইল একটি মামলার সোমনাদেশ নিয়ে উপজেলার বানাই গ্রামে বিবাদীর বাড়ীতে যায় । তাকে বাড়ীতে না পেয়ে পার্শবর্তী ভান্ডারিয়ার ইকরী বাজারে গেলে ঝামেলা হয়। ভান্ডারিয়া থানার এসআই মাসুদ ফোন দিয়ে ঘটনা জানায় ও ভান্ডারিয়া থানার ওসি তাকে নিয়ে যায়। বর্তমানে কনেষ্টবল মিখাইল ঝালকাঠী পুলিশ লাইনসে রয়েছে।