ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

বাকেরগঞ্জে বিয়ের প্রলোভনে একাধিকবার ধ*র্ষ*ণ! দশম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা!

বাকেরগঞ্জ প্রতিনিধি | আপডেট: শুক্রবার, ডিসেম্বর ৩১, ২০২১

বাকেরগঞ্জে বিয়ের প্রলোভনে একাধিকবার ধ*র্ষ*ণ! দশম শ্রেণির ছাত্রী অন্তঃসত্ত্বা!
বাকেরগঞ্জ উপজেলার পাদ্রিশিবপুর ইউনিয়ন এর ৬ নং ওয়ার্ডের পারশিপুর গ্রামের মৃত শাহ আলম হাওলাদার এর পুত্র শাকিল হাওলাদারের বিরুদ্ধে প্রতিবেশীর জসিম আকনের কন্যা ছদ্মনাম (রেসি) আক্তার কে বিয়ের প্রলোভনে প্রেমের ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে।

ধর্ষণের শিকার রেসি আক্তার জানান, আমি আমেনাখাতুন মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। আমার বাবা মা ঢাকাতে বসবাস করেন সেই সুবাদে আমি আমার নানা বাড়ি থেকে লেখা পড়া করি। প্রায় দুই বছর আগে থেকে শাকিল আমাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসলে তার সাথে আমি একসময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পরি। প্রায় ৪ মাস আগে শাকিল আমাকে বিয়ে করার কথা বলে জোর করে একাধিকবার ধর্ষণ করে। আমি এখন চার মাসের অন্তঃসত্ত্বা। গত ২৭ ডিসেম্বর সোমরার রাতে শাকিল আমার সাথে দেখা করতে আসলে রাত ১ টায় আমার নানা জব্বার হাওলাদার শাকিল কে ধরে ফেলে তখন বিষয়টা জানাজানি হয়। শাকিল এম এ মালেক কলেজের এইস এস সি পরীক্ষার্থী।

এ বিষয়ে ভুক্তভোগী রেসি আক্তারের মা জানান, আমরা বিষয়টা স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের জানাই তারা আমাদেরকে আপস-মীমাংসার প্রস্তাব দেয়। আজ ৩০ ডিসেম্বর আমরা সময় ধার্য করেছি যদি আপস-মীমাংসা না হয় তাহলে প্রশাসনের সহায়তা নেব।