ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

৭১’র চেতনা জাককানইবি শাখার কার্যনির্বাহী পরিষদ গঠিত,সভাপতি- রুমন হাসান,সাধারণ সম্পাদক-জিয়াউল হক জিয়া

নিজস্ব প্রতিবেদক | আপডেট: বৃহস্পতিবার, ডিসেম্বর ২৩, ২০২১

৭১’র চেতনা জাককানইবি শাখার কার্যনির্বাহী পরিষদ গঠিত,সভাপতি- রুমন হাসান,সাধারণ সম্পাদক-জিয়াউল হক জিয়া
মুক্ত চিন্তার সামাজিক সংগঠন ৭১’র চেতনা, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শাখার দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের শিক্ষার্থী রুমন হাসানকে সভাপতি এবং নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মোঃ জিয়াউল হক জিয়াকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়। 

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) ৭১’র চেতনা, কেন্দ্রীয় কমিটির সভাপতি ড. বাহাউদ্দিন গোলাপ ও সাধারণ সম্পাদক শবনম জেবীন ৭১’র চেতনা, জাককানইবি শাখা কমিটির অনুমোদন দেন। 

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি মাসুদ রানা ও মেহেদী হাসান হৃদয়, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ তাজুল ইসলাম ও জনি হাসান, সাংগঠনিক সম্পাদক শারমীন আক্তার, দপ্তর সম্পাদক মোঃ আবু খালিদ, অর্থ সম্পাদক হাবিবা খানম সাদিয়া, প্রচার ও জনসংযোগ সম্পাদক ইমন শেখ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রায়জুন্নাহার, সমাজকল্যাণ সম্পাদক জুবায়েদ আবদুল্লাহ আদনান, শিশু ও মহিলা বিষয়ক সম্পাদক লোপা রানী চৌধুরী, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রনি কর্মকার, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোঃ সামিউল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক আবীর আল সাদ, পাঠচক্র বিষয়ক সম্পাদক রাকিবুল হাসান বাঁধন, পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, রক্তদান বিষয়ক সম্পাদক সৈকত আহমেদ তানিম, শিক্ষা বিষয়ক সম্পাদক সুবর্না আক্তার, সাংস্কৃতিক সম্পাদক মোঃ বিজয় খান পারভেজ, ক্রীড়া সম্পাদক মোঃ মুঞ্জুরুল হক (মিজান)। 

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন আসাদুজ্জামান চঞ্চল, রজত কুমার মহন্ত, ফারজানা আক্তার, জাবের হোসেন জয়, আকবর আলী, তানভীর আহমেদ, মোঃ আসলাম, মোঃ হাসান মাহমুদ সৈকত, উদয় সাহা। 

সদ্য সাবেক সভাপতি মোঃ সাকিব ও সাধারণ সম্পাদক খনি রঞ্জন ত্রিপুরা বলেন, নতুন নেতৃত্ব মহান মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে সর্বদা সচেষ্ট থাকবে এবং সংগঠনের কার্যক্রম আরো গতিশীল ও বেগবান করে সামনের দিকে এগিয়ে নিবে সেই প্রত্যাশা ব্যক্ত করছি। 

সদ্য অনুমোদিত কমিটির সভাপতি রুমন হাসান ও সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হক জিয়া উচ্ছ্বসিত হয়ে বলেন, ৭১’র চেতনা, জাককানইবি শাখার নেতৃত্বে আসতে পেরে নিজেদের সৌভাগ্যবান মনে করছি। জাককানইবিস্থ কমিটির সকলকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি। সামনের দিনগুলোতে সংগঠনের কার্যক্রমকে সফল করতে আমরা একতাবদ্ধভাবে কাজ করে যাব। এজন্য সকলের আন্তরিক সহযোগিতা ও দোয়া কামনা করছি।