ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

রূপপুর প্রকল্পের গ্রিনসিটিতে মিলল রুশ নাগরিকের লাশ

জেলা প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, ডিসেম্বর ১৬, ২০২১

রূপপুর প্রকল্পের গ্রিনসিটিতে মিলল রুশ নাগরিকের লাশ
নির্মাণাধীন পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎকেন্দ্রে কর্মরত এক রুশ নাগরিকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম জারিপয় রাভিল (৪২)।

বুধবার সন্ধ্যায় উপজেলার সাহাপুরের নতুনহাটে বিদেশিদের আবাসন প্রকল্প গ্রিনসিটির একটি কক্ষ থেকে ওই রুশ নাগরিকের লাশ উদ্ধার করা হয়।

নিহত জারিপয় রাভিল প্রকল্পের নিকিম এটমস্ট্রয় নামের একটি প্রতিষ্ঠানে ইনস্টলার হিসেবে কর্মরত ছিলেন।

রূপপুর প্রকল্পে কর্মরত বিদেশি নাগরিকদের বসবাসের জন্য নির্মিত গ্রিনসিটি আবাসিকের ৯ নম্বর ভবনের একটি কক্ষে ওই রুশ নাগরিক বসবাস করতেন।

পুলিশ প্রাথমিক অনুসন্ধানে জানায়, শারীরিক অসুস্থতার জন্য রাভিল গত সোমবার রাতে ডিউটিতে গিয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে পুনরায় গ্রিনসিটি আবাসিকে ফিরে যান। বুধবার অফিসে যাওয়ার কথা থাকলেও তিনি কাজে যোগ দেননি। বিকালে ওই ভবনের একজন তাকে অচেতন অবস্থায় টয়লেটে পড়ে থাকতে দেখে খবরটি গ্রিনসিটি ও প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তাকে জানানো হয়।

খবর পেয়ে পুলিশ সন্ধ্যায় গ্রিনসিটির ভবন থেকে তার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে রূপপুর বিদ্যুৎ প্রকল্পের সাইট ইনচার্জ রুহুল কুদ্দুস জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে রাভিলের মৃত্যু হয়েছে বলে ধারণা করছেন প্রকল্পের চিকিৎসক।

ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সম্পন্ন হলে দূতাবাসে যোগাযোগ করে তার লাশ নিজ দেশে পাঠানোর ব্যবস্থা করা হবে।