ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

টুঙ্গিপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাধা; কর্মীদের মারধর

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি | আপডেট: সোমবার, ডিসেম্বর ১৩, ২০২১

টুঙ্গিপাড়ায় স্বতন্ত্র প্রার্থীর প্রচারে বাধা; কর্মীদের মারধর
গোপালগঞ্জ টুঙ্গিপাড়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী প্রচারে বাধা ও কর্মীদের মারধরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর  সমর্থকদের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যা ৭ টায় উপজেলার ডুমুরিয়া ইউনিয়নের পাকুরতিয়া গ্রামের মুন্সী বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

ডুমুরিয়া ইউনিয়নের স¦তন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাসমত আলী কিনু বলেন, শনিবার বিকালে আমার সমর্থক কলিনস, আব্দুল্লাহ ও জোনায়েত তালুকদার নির্বাচনী প্রচারে বের হয়। তারাইল বাজার থেকে ফেরার পথে পাকুরতিয়া গ্রামের মুন্সী বাড়ির সামনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলী আহম্মেদের সমর্থক ফিরোজ মুন্সীসহ তার দলবল নির্বাচনী প্রচারে বাধা দেয়। এছাড়া আমার প্রচারনার মাইক, গাড়ি ভাংচুর ও তাদের মারধর করে। তখন আমার সমর্থকরা ভিডিও করলে তাদের দুইটি মোবাইল কেড়ে নিয়ে যায়।

তিনি আরো বলেন, বাংলাদেশ গণতান্ত্রিক দেশ। দেশে নির্বাচন করার ইতিহাস রয়েছে। কিন্তু এরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের সাথে কেন এমন ব্যবহার করে। তাই আমরা এঘটনার সুষ্ঠু বিচার চাই। এ বিষয়ে উপজেলা নির্বাচন কার্যালয় ও থানায় লিখিত অভিযোগ দেবেন বলেও জানান তিনি।

এবিষয়ে ডুমুরিয়া ইউনিয়নের আওয়ামীলীগের মনোনীত নৌকার প্রার্থী আলী আহম্মেদ শেখের মোবাইলে কল করা হলেও তিনি রিসিভ করেননি।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) তন্ময় মন্ডল বলেন, নির্বাচনী প্রচারণায় বাধা ও মারধরের বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।