ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

প্রমাণ মিললে গ্রেপ্তার হতে পারেন মিথিলা, তাহসান, শবনম ফারিয়া: ডিসি রমনা

বিনোদন ডেস্ক | আপডেট: শনিবার, ডিসেম্বর ১১, ২০২১

প্রমাণ মিললে গ্রেপ্তার হতে পারেন মিথিলা, তাহসান, শবনম ফারিয়া: ডিসি রমনা
দেশের আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির এক গ্রাহকের করা প্রতারণার মামলায় প্রমাণ মিললে গ্রেপ্তার হতে পারেন অভিনয়শিল্পী তাহসান, মিথিলা ও ফারিয়া। আজ শুক্রবার ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) সাজ্জাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। 

সাজ্জাদুর রহমান বলেন, ‘ধানমন্ডি থানার মামলার কপি এসেছে। আমরা তদন্ত করছি। তদন্ত সাপেক্ষে তথ্য-প্রমাণ পেলে যে কেউ গ্রেপ্তার হতে পারেন।’ তদন্তের বিষয়ে তিনি বলেন, ‘আমরা তদন্ত করছি। তদন্তে অগ্রগতি রয়েছে।’ 

মামলার তদারকি কর্মকর্তা রমনা বিভাগের (ধানমন্ডি) অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) ইহসানুল ফেরদৌস বলেন, নিয়মিত মামলা হিসেবে আদালতের নির্দেশে তদন্ত চলছে। বেশ কয়েকজন আসামির বিরুদ্ধে প্রমাণ সংগ্রহের চেষ্টা চলছে। আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 

মামলায় আসামি করা হয়েছে নয়জনকে। ইভ্যালির এমডি রাসেল ও তাঁর স্ত্রী শামীমা ছাড়াও মামলায় ৫ নম্বর আসামি করা হয়েছে সংগীতশিল্পী তাহসান রহমান খানকে। ৮ ও ৯ নম্বর আসামি করা হয়েছে অভিনেত্রী শবনম ফারিয়া ও রাফিয়াথ রশিদ মিথিলাকে।

৪ ডিসেম্বর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে তাহসান, মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনের বিরুদ্ধে প্রতারণা ও অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করেন ইভ্যালির এক গ্রাহক সাদ স্যাম রহমান। মামলার তদন্তের নথি সম্প্রতি ধানমন্ডি থানায় এসেছে। 

সাদ স্যাম রহমানের মামলায় তাহসান, মিথিলা, শবনমসহ আসামি করা হয়েছে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল, তাঁর স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিন, ঊর্ধ্বতন কর্মকর্তা আকাশ, আরিফ, তাহের ও মো. আবু তাইশ কায়েসকে। 

ই-কমার্স প্রতিষ্ঠানটির শুভেচ্ছাদূত ছিলেন তাহসান। মিথিলা ছিলেন ইভ্যালির ফেস অব ইভ্যালি লাইফস্টাইলের শুভেচ্ছাদূত। শবনম ফারিয়া প্রধান জনসংযোগ কর্মকর্তা ছিলেন। তাঁরা ইভ্যালির প্রতারণায় সহযোগিতা করেছেন বলে মামলার অভিযোগে বলা হয়েছে।