ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

katrina kaif এর বিয়েতে নিমন্ত্রণ পায়নি সালমানের পরিবার, মুখ খুললেন ‘ভাইজানের’ বোন

বিনোদন ডেস্ক | আপডেট: শনিবার, ডিসেম্বর ৪, ২০২১

katrina kaif এর বিয়েতে নিমন্ত্রণ পায়নি সালমানের পরিবার, মুখ খুললেন ‘ভাইজানের’ বোন
প্রেমের সম্পর্ক না টিকলেও সালমান খানের সঙ্গে দুর্দান্ত সম্পর্ক ক্যাটরিনার, এমনকি সালমানের পুরো পরিবার স্নেহ করে তাকে।

ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের বিয়ে নিয়ে চর্চা থামছে না কিছুতেই। প্রতিদিনই এই 'সিক্রেট ওয়েডিং' নিয়ে নিত্যনতুন জল্পনা উঠে আসছে।

সূত্র মতে, ডিসেম্বরের ৭-৯ তারিখে রাজস্থানে বিলাসবহুলভাবে বিয়ে হবে এই তারকা জুটির। তার আগে মুম্বাইতে আইনিমতে বিয়ে সারবেন 'ভিক্যাট'।

নিজেদের সম্পর্ক বা বিয়ে নিয়ে এখন পর্যন্ত প্রকাশ্যে কেউই মুখ খোলেননি তারা।

সদ্য জানা গেল, ক্যাটরিনার বিয়েতে আমন্ত্রিত নন সাবেক প্রেমিক সালমান খান। আর এই তথ্য দিয়েছেন সালমানের ছোট বোন।

বলিউডে সালমানের হাত ধরেই পা রেখেছিলেন ক্যাটরিনা। ক্যারিয়ারের শুরু থেকেও সালমানের নায়িকা হিসাবেই দেখা মেলে ক্যাটরিনার। বক্স অফিসে তাদের শেষ ছবি ছিল 'ভারত'। ইতিমধ্যেই 'টাইগার' সিরিজের নতুন ছবির শ্যুটিংও সেরেছেন দুজনে। 

সালমানের সঙ্গে প্রেমের সম্পর্ক ভাঙার পর রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন ক্যাটরিনা, তেমনটাই শোনা যায়। তবে সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। অবশেষে ভিকির সঙ্গে থিতু হতে চলেছেন এই ব্রিটিশ সুন্দরী।

প্রেম না টিকলেও সালমান খানের সঙ্গে দুর্দান্ত সম্পর্ক ক্যাটরিনার, এমনকি সালমানের পুরো পরিবার স্নেহ করে তাকে। কিন্তু বৃহস্পতিবার সালমানের বোন অর্পিতা খান শর্মার বক্তব্য ঘিরে নতুন করে চাঞ্চল্য তৈরী হলো। 

অর্পিতা ইন্ডিয়া টুডেকে জানিয়েছেন, "আমরা বিয়ের জন্য কোনও আমন্ত্রণ পাইনি।"

খান পরিবারের এক সূত্র সংবাদমাধ্যমটিকে জানিয়েছে, "খান পরিবারকে কোনও আমন্ত্রণ পাঠানো হয়নি। আলভিরা বা অর্পিতা (সালমানের দুই বোন) কেউই ক্যাটরিনার পক্ষ কোনও আমন্ত্রণ পাননি। ওরা বিয়েতে থাকবে বলে যে খবর শোনা যাচ্ছে, তা নিতান্তই ভুয়া।"

সেই সূত্র আরও জানান, "সালমান বরাবরই ক্যাটরিনা সম্পর্কে একটু বেশি 'প্রোটেক্টিভ', ক্যাটরিনাকে খুব স্নেহ করেন তিনি। অভিনেত্রীর আগাম জীবনের জন্য অবশ্যই সালমানের শুভেচ্ছা রয়েছে। বিয়ের পরই ফের টাইগার থ্রি-র শ্যুটিং শুরু করবেন ক্যাটরিনা। দুজনেই পেশাদার অভিনেতা, তাই সেই নিয়ে কোনও অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হবে না।" 

আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুর জেলার বারওয়ারা সিক্স সেন্সেস ফোর্টে ভিকি-ক্যাটরিনা জুটির বিয়ের অনুষ্ঠান। বিয়ের তারিখ ৯ ডিসেম্বর। তার আগে থাকবে সংগীত, মেহেদী, হলুদের মতো আয়োজনগুলো। বিয়েতে হাজির থাকবার কথা রয়েছে রোহিত শেট্টি, করণ জোহর, বরুণ ধাওয়ান, নাতাশা দালালদের।

সূত্র- হিন্দুস্তান টাইমস