ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

রূপগঞ্জে আওয়ামীলীগের ২০ নেতাকর্মীর বাড়িতে হামলার ঘটনায় মামলা - গ্রেফতার ১

জেলা প্রতিনিধি | আপডেট: শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

রূপগঞ্জে আওয়ামীলীগের ২০ নেতাকর্মীর বাড়িতে হামলার ঘটনায় মামলা - গ্রেফতার ১
নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনোত্তর সহিংসতায় নাওড়া এলাকায় আওয়ামীলীগের ২০ নেতাকর্মীর বাড়িতে সন্ত্রাসীদের হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় গত ১ ডিসেম্বর রাতে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৪(১২)২০২১। 

আওয়ামীলীগের বিদ্রোহী আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান মিজান ও তার ভাই শফিকুল ইসলামসহ ২২জনকে আসামি করা হয়। কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও আগুনে ক্ষতিগ্রস্থ মোশারফ হোসেনের বোন ছালেহা ভুঁইয়া বাদী হয়ে রূপগঞ্জ থানায় এ মামলা দায়ের করেন। এ ঘটনায় এজাহার নামীয় কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য  জসিম উদ্দিন জসুকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, হামলার ঘটনায় মামলা রুজু করা হয়েছে। এজাহার নামীয় আসামি জসীম উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। ৫দিনের রিমান্ড চেয়ে তাকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে। নাওড়া এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

উল্লেখ গত ৩০ নভেম্বর রাতে ২০০/৩০০ সদস্যের একদল সন্ত্রাসী অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে  হামলা চালিয়ে নাওড়া এলাকার ২০ বাড়িতে ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করে। হামলাকারীরা নগদ ৩১লক্ষ টাকার মালামাল লুটপাট ও ৪লক্ষাধিক টাকার ক্ষতিসাধন করে। রেনু মিয়া (৩৫) নামের এক যুবক এখনও নিখোঁজ রয়েছে।