ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

টাঙ্গাইলের মধুপুরে ৪ হাজার ৮০ কেজি কাঁচা রাবারসহ আটক ২

সাইফুল ইসলাম, মধুপুর প্রতিনিধি | আপডেট: শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

টাঙ্গাইলের মধুপুরে ৪ হাজার ৮০ কেজি কাঁচা রাবারসহ আটক ২
টাঙ্গাইলের মধুপুর উপজেলায় প্রায় ৮ লাখ ১৬ হাজার টাকা মূল্যের ৪ হাজার ৮০ কেজি কাঁচা রাবারসহ দুই যুবককে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (২ ডিসেম্বের) ভোরে মধুপুর উপজেলার টেংরী এলাকা থেকে তাদের আটক করা হয়। সকালে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১২ এর ৩ নম্বরের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটককৃত ব্যক্তিরা হলেনঃ মধুপুরের মাস্টারপাড়ার হরিপদ চন্দ্র দাসের ছেলে অপূর্ব চন্দ্র দাস (২০) ও কাজীপাড়ার মো. হোসেন মণ্ডলের ছেলে মো. শামীম মণ্ডল (১৮)।

কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে টেংরী এবং আলোকদিয়া এলাকায় অভিযান পরিচালনা করে একটি কার্গো ট্রাকসহ দুই যুবককে আটক করা হয়েছে। পরে তল্লাশি চালিয়ে সরকারি রাবার বাগান থেকে চুরি হওয়া অপরিশোধিত কাঁচা ৪ হাজার ৮০ কেজি রাবার (যার মূল্য আনুমানিক ৮ লাখ ১৬ হাজার টাকা) উদ্ধার করা হয়। 

আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদে জানা যায়, আটককৃত দুইজন মধুপুর থানা এলাকার সরকারি রাবার বাগান থেকে অবৈধভাবে অপরিশোধিত কাঁচা রাবার বহুদিন ধরে চুরি করে মজুদ করে রেখে বিভিন্ন জায়গায় কার্গো ট্রাকে করে বিক্রি করতনে।

তাদের নামে মধুপুর থানায় ১৮৬০ সালের পেনাল কোডের ৩৭৯/৪১১ ধারায় একটি মামলা দিয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।