ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

গাজীপুরে জাহাঙ্গীরের অনুসারী ওয়ার্ড সচিবকে হাতুড়িপেটা

জেলা প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, ডিসেম্বর ২, ২০২১

গাজীপুরে জাহাঙ্গীরের অনুসারী ওয়ার্ড সচিবকে হাতুড়িপেটা
গাজীপুর সিটি করপোরেশনের ৩৬ নম্বর ওয়ার্ডের সচিব ও সচিব কল্যাণ পরিষদের সভাপতি আনোয়ার করিম জুয়েলকে হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করা হয়েছে। বুধবার (১ ডিসেম্বর) সকালে মহানগরের মৈরান সেতুর কাছে এই ঘটনা ঘটে।  

জুয়েল গাজীপুর সিটির করপোরেশনের বরখাস্ত মেয়র অ্যাডভোকেট জাহাঙ্গীর আলমের অনুসারী বলে জানা গেছে। স্থানীয়রা গুরুতর আহত অব্স্থায় তাকে উদ্ধার করে প্রথমে বোর্ড বাজার সুলতান হাসপাতালে নেয়। পরে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।


আহত জুয়েল জানান, সকালে মোটরসাইকেলযোগে নিজ কার্যালয়ে যাচ্ছিলেন। মৈরান সেতুর কাছে পৌঁছালে ওঁৎ পেতে থাকা ৮-১০ জন তার পথরোধ করে। কিছু বুঝে উঠার আগেই হাতুড়ি, রড ও ইট দিয়ে পায়ে আঘাত করে হাড় ভেঙে দেয়। এ ছাড়া শরীরের বিভিন্ন স্থান থেঁতলে দেয়। আশপাশ লোকজন থাকলেও কেউ এগিয়ে আসেনি। হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি ট্রাকে উঠিয়ে বোর্ড বাজার সুলতান হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে ঢাকার পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি’র) গাছা থানার ভরাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, হামলা ও মারধরের ঘটনা শুনেছি। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তবে এ ঘটনায় রাত ৮টা পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি।