ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

ঝালকাঠিতে পরীক্ষা শেষে বাড়ি ফেরা পথে ছাত্রীকে মারধর, আটক-১

জেলা প্রতিনিধি | আপডেট: বুধবার, নভেম্বর ২৪, ২০২১

ঝালকাঠিতে পরীক্ষা শেষে বাড়ি ফেরা পথে ছাত্রীকে মারধর, আটক-১

ঝালকাঠির কাঠালিয়ায় উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় এসএসসি পরীক্ষার্থীকে বাড়ি ফেরার পথে বখাটেরা মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার কীঠালিয়া পাইলট গার্লস স্কুল আ্যান্ড কলেজ পরীক্ষাকেন্দ্রের কাছে ঘটনা ঘটে। পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হাসিবুল ইসলাম (১৮) নামের অপর এক এসএসসি পরীক্ষার্থীকে আটক করেছে।

 

আহত শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সে বলতলা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।

 

হাসিবুল ইসলাম শৌলজালিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য হারুন অর রশীদ লাভলুর ছেলে। তিনি কাঠালিয়া সরকারি পাইলট উচ্চবিদ্যালয় থেকে একই কেন্দ্রে এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন।

 

পরীক্ষাকেন্দ্র থানা-পুলিশ সূত্রে জানা গেছে, এসএসসি পরীক্ষাকেন্দ্রে যাওয়া আসার পথে বখাটে হাসিবুল ইসলাম প্রায়ই ওই ছাত্রীকে উত্ত্যক্ত করতেন। সম্প্রতি ওই ছাত্রীর পরিবার বিষয়টি পুলিশকে জানায়। এতে হাসিবুল ক্ষিপ্ত হন। গতকাল পরীক্ষা শেষে ওই ছাত্রী কাঠালিয়া পাইলট গালর্স স্কুল আ্যান্ড কলেজকেন্দ্র থেকে বের হন। বাড়ি ফেরার পথে তাকে আবারও উত্ত্যক্ত করেন হাসিবুল। প্রতিবাদ করায় ওই ছাত্রীকে মারধর করেন তিনি। সময় ওই ছাত্রীর সঙ্গে তার স্বামী শাশুড়ি ছিলেন। তাদের দুজনও হামলার শিকার হন।

 

ওই ছাত্রীর স্বামী বলেন, 'পরীক্ষাকেন্দ্রে যাওয়া আসার পথে বখাটে হাসিবুল আমার স্ত্রীকে উত্ত্যক্ত করে আসছেন। এর আগে বিষয়টি পুলিশকে জানানো হয়েছিল। পুলিশ মুচলেকা নিয়ে হাসিবুলকে ছেড়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আমার স্ত্রীর ওপর হামলা করেন হাসিবুল।"

 

বিষয়ে হাসিবুল ইসলামের বাবা হারুন অর রশীদ বলেন, 'ওই পরীক্ষার্থীর সঙ্গে একটু ভুলবোঝাবুঝি হয়েছিল। বিষয়টি কেন্দ্রসচিব মীমাংসা করে দেন। কেন্দ্রের বাইরে হামলার সঙ্গে আমার ছেলে জড়িত নয়।'

 

কাঠালিয়া থানার অফিসার ইনচার্জ মুরাদ আলী বলেন, ‘বখাটেপনা করার অপরাধে হাসিবুল ইসলাম লিখন নামের একজনকে আটক করা হয়েছে। ব্যাপারে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।