ফ্রিডম বাংলা নিউজ

বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪ |

EN

ঢাকায় নেত্রী : দ্য লিডার সিনেমার শুটিং শুরু

বিনোদন ডেস্ক | আপডেট: মঙ্গলবার, নভেম্বর ২৩, ২০২১

ঢাকায় নেত্রী : দ্য লিডার সিনেমার শুটিং শুরু

পূর্ব সিদ্ধান্ত অনুযায়ী ঢাকায় শুরু হয়েছে তারকা দম্পতি অনন্ত ও বর্ষা অভিনীত নতুন সিনেমা ‘নেত্রী : দ্য লিডার’-এর শুটিং। ২০ নভেম্বর থেকে সাভারে সিনেমাটির শুটিং শুরু হয়। এটি এ সিনেমার দ্বিতীয় লটের কাজ। এ পর্যায়ে শুটিংয়ে অনন্ত ও বর্ষার পাশাপাশি অংশ নিয়েছেন দক্ষিণ ভারতীয় তারকাশিল্পী কবির দুহান সিং ও প্রদীপ রাওয়াত। সিনেমার আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ভারতের তরুন অরোরা।

 

তিনি আগামীকাল শুটিংয়ে অংশ নিতে ঢাকায় আসবেন। এর আগে এ সিনেমার প্রথম লটের শুটিং চলতি বছরের ফেব্রুয়ারিতে ভারতের হায়দরাবাদে হয়েছে। এরপর করোনার জন্য অনেকদিন বন্ধ ছিল। দ্বিতীয় লটের শুটিং হওয়ার কথা ছিল তুরস্কে। কিন্তু এ মুহূর্তে দেশটিতে শীতের প্রকোপ বেড়ে যাওয়ায় সিদ্ধান্ত বদল করে বাংলাদেশে শুটিং করছেন অনন্ত। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘নভেম্বরে তুরস্কে শুটিং করার কথা থাকলেও সেই সিদ্ধান্ত পরিবর্তন করে বাংলাদেশেই করছি।

 

এ সময়ের মধ্যে আমরা বাংলাদেশের পার্ট শেষ করব। আগামী মার্চ নাগাদ তুরস্কে শীতের প্রকোপ কমে গেলে সেখানে যাব শুটিং করতে।’ সিনেমাটি বাংলাদেশের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করছে তুরস্ক। দেশটির বেশ কয়েকজন তারকাশিল্পীও এতে অভিনয় করছেন। পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। এ সিনেমার কেন্দ্রীয় তথা নাম ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়িকা বর্ষা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘দারুণ একটি চরিত্র। নেত্রীকে ঘিরেই সবগুলো ঘটনা আবর্তিত হবে। আমার বিশ্বাস এ সিনেমাটি আমার জন্য একটি মাইলফলক হবে।’ সিনেমায় অনন্তকে দেখা যাবে বর্ষার বডিগার্ডের চরিত্রে।