ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

ঝিকরগাছায় আ.লীগ ও যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

জয়নাল আবেদীন, বেনাপোল প্রতিনিধি | আপডেট: শনিবার, আগস্ট ২৬, ২০২৩

ঝিকরগাছায় আ.লীগ ও যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন
জাতীয় শোক দিবস উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকী ও তাঁর পরিবারের সকল শহীদদের স্মরণে ঝিকরগাছার শংকরপুরে আলোচনা সভা,দোয়া ও খাবার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৫ আগষ্ট) বিকালে শংকরপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ,ছাত্রলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে এ আলোচনা সভা ও খাবার বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শংকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাবু গোবিন্দ চন্দ্র চ্যাটার্জির সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য ও ঝিকরগাছা, চৌগাছা সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশী আনোয়ার হোসেন।

তিনি বলেন ১৫ আগস্টের মত এত নির্মম ঘটনা বিশ্বে ও কোথায় আর একটিও ঘটেনি। এ দিনে বঙ্গবন্ধুর সপরিবারকে হত্যা করা হয়। ছোট্ট শিশু শেখ রাসেলকেও সে দিন হত্যা করা হয়েছিল।  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ শোককে শক্তিতে পরিণত করে পিতার রেখে যাওয়া কাজ করছেন। পিতা যে স্বপ্ন দেখেছিলেন সোনার বাংলার সে স্বপ্ন পূরণে কাজ করছেন। আমরা মাননীয় প্রধানমন্ত্রীর পাশে আছি। আগামী নির্বাচনে নৌকাকে আবার বিজয়ী করতে হবে।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের  যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শেখ নাসিমুল হাবিব শিপার

এসময় আরো উপস্থিত ছিলেন গঙ্গানন্দপুর  ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান ঝন্টু, শিমুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক  চেয়ারম্যান শফিউদ্দিন আহমেদ বিশ্বাস,গঙ্গাননদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান বদরউদ্দিন বিলটু,শংকরপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম- আহবায়ক জাহিদ হাসান পলাশ, শংকরপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান, আবু সাঈদ, ইউপি সদস্য কাজল রায়হান,মাষ্টার আসাদুজ্জামান, সেচ্ছাসেবকলীগের সভাপতি শিব্বির আহমেদ শাহিন,সাঃ সম্পাদক আশানুর রহমান, যুগ্ম সাঃসম্পাদক আব্দুল্লাহ আল মামুন,সাংগাঠনিক সম্পাদক নয়ন রেজা, ছাত্রলীগের সাবেক সাঃসম্পাদক মোখলেছুর রহমান রিন্টু,মুনছুর আলী,শাহিন,আলী,তৌহিদুর রহমান সবুজ,জুলফিকার আলী ভুট্টো,রুমন আলী:সহ ইউনিয়ন আ.লীগ,যুবলীগ ও ছাত্রলীগ তার অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা।