ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

ভূয়া পুলিশ সরঞ্জামসহ রাজধানীর বসুন্ধরা থেকে নারীসহ গ্রেফতার-২

নিজস্ব প্রতিবেদক | আপডেট: শুক্রবার, নভেম্বর ৫, ২০২১

ভূয়া পুলিশ সরঞ্জামসহ রাজধানীর বসুন্ধরা থেকে নারীসহ গ্রেফতার-২

গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায় আভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ নাফিস মোহাম্মদ আলম (২১) রাত্রি খান (২৩) গ্রেফতার করেছে ্যাব-১।

 

বৃহস্পতিবার ( নভেম্বর) সাড়ে ৪টায় বসুন্ধরা আবাসিক এলাকার ব্লক-এইচ ৩১০ বাসার ৭ম তলা A- রুম থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

মাদক ব্যবসায়ী নাফিস কিশোরগঞ্জের মোঃ রফিকুল আলমের ছেলে সহযোগি রাত্রি খান মুন্সিগঞ্জের মোঃ রাজু আহম্মেদের মেয়ে।

 

ঘটনা স্থান থেকে ৩৬১ বোতল বিদেশীমদ, ২৯৯ ক্যান বিয়ার, ৫০ গ্রাম গাঁজা, .৩৪ গ্রাম আইস ড্রাগ, পিস প্যাথেড্রিন ইনজেকশন, টি মাদক সেবনের উপকরণ, মাদক পরিবহনে ব্যবহৃত পুলিশ লেখা স্টীকার বীকন লাইটসহ ০১ টি প্রাইভেটকার, ৪টি ওয়াকিটাকি সেট, ২টি ওয়াকিটাকি চার্জার, ১টি সিগন্যাল লাইট, পুলিশ মনোগ্রাম সংযুক্ত ১টি ব্যারেট ক্যাপ, ০২ টি পুলিশের কটি, টি পুলিশের মনোগ্রাম সম্বলিত কোটপিন, টি প্লাস্টিকের খেলনা পিস্তল, টি হোলষ্টার, টি খালি কার্তুজ, টি ভিসা কার্ড, টি পাসপোর্ট, টি স্পাই ক্যামেরা, টি হার্ডডিস্ক, টি ল্যাপটপ, ক্যাসিনো খেলার বিভিন্ন উপকরণ, টি মোবাইল ফোন এবং নগদ ,৭৯,০৩৫ টাকা উদ্ধার করা হয়।

 

্যাব জানায় নাফিস মোহাম্মদ আলমকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে একটি বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের অনার্স ৩য় বর্ষের ছাত্র। সে শিক্ষার্থী পরিচয়ে বসুন্ধরা আবাসিক এলাকায় একটি বাসা ভাড়া নেয়। পরবর্তীতে এই বাসা থেকে মাদক ব্যবসা শুরু করে। সে মূলত বিদেশী মদের পাইকারী খুচরা ব্যবসায়ী। সে রাজধানীর অভিজাত এলাকা যেমন গুলশান, বনানী, মোহাম্মদপুর, উত্তরাসহ বিভিন্ন এলাকায় পাইকারী খুচরা মাদক সরবরাহ করত। অভিযুক্ত নাফিস সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝুহফরপধঃব ওহঃবৎহধঃরড়হধষ নামে একটি গ্রুপ পরিচালনা করে এবং এই গ্রুপের মাধ্যমে মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করত। ধৃত আসামী নাফিস সহজেই মাদক পরিবহন, সরবরাহ বিক্রয়ের উদ্দেশ্যে নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিত। সে মেয়েদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক স্থাপন করে অন্তরঙ্গ মূহুর্তের ছবি তার শয়ন কক্ষে থাকা গোপন ক্যামেরায় ধারণ করত। এসকল অশ্লীল অনেক ছবি, ভিডিও তথ্য তার মোবাইল ফোন হার্ডডিস্ক হতে পাওয়া যায়। এছাড়াও কিশোর গ্যাংয়ের সদস্য হিসেবে সন্ত্রাসী কর্মকান্ডে সম্পৃক্ত থাকার অভিযোগে নাফিজ ডন নামে তার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা রয়েছে। অপর আসামী মোছাঃ রাত্রি খান নাফিজের মাদক ব্যবসায়ের সহযোগী হিসেবে কাজ করত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জানা যায়।

 

্যাব- এর সহকারী পুলিশ সুপার নোমান আহমদ বলেন, বসুন্ধরা আবাসিক এলাকায় আভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ নাফিস মোহাম্মদ আলম রাত্রি খান নামে দুই জনকে মাদকসহ গ্রেফতার করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।