ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

দু’সপ্তাহের মধ্যেই বিদ্যুৎ স্বাভাবিক হবে, না হলে ক্ষমা করে দিয়েন: পরিকল্পনা মন্ত্রী

জেলা প্রতিনিধি | আপডেট: শনিবার, জুন ১০, ২০২৩

দু’সপ্তাহের মধ্যেই বিদ্যুৎ স্বাভাবিক হবে, না হলে ক্ষমা করে দিয়েন: পরিকল্পনা মন্ত্রী

ছবি: সংগৃহীত

সুনামগঞ্জ পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেন, আদানি বিদ্যুৎ আসছে কয়লাও জাহাজে আছে দু’সপ্তাহের মধ্যেই বিদ্যুৎ স্বাভাবিক হবে, না হলে ক্ষমা করে দিয়েন।

শনিবার (১০ জুন) সকালে হাওরে আগাম বন্যা রোধে শীর্ষক করণীয় গোলটেবিল বৈঠকে মন্ত্রী এসব কথা বলেন।

সকালে শহরের জগৎজ্যোতি পাঠাগার মিলনায়তনে ‘দৈনিক সমকাল’ এর আয়োজনে ‘হাওরাঞ্চলে অকাল বন্যা ঠেকাতে করণীয়’ শীর্ষক গোলটেবিল বৈঠকে মন্ত্রী এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরো বলেন, আগাম বন্যা ঠেকাতে হাওরে আর কোনো সড়ক নির্মাণ করা হবে না এখন থেকে হাওর ও নিম্নাঞ্চলে ডুব সড়ক ও উড়াল সড়ক নির্মাণ হবে। হাওরে বন্যা মোকাবেলায় পরিবেশে সঙ্গে সামঞ্জস্য রেখেই বসবাস করতে হবে। সরকার হাওরের জীবনমান উন্নয়নে সব ধরনের ব্যবস্থা নিয়েছে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। সভাপতিত্ব করেন সমকালের উপদেষ্টা সম্পাদক আবু সাঈদ খান।

আয়োজনে আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ ৪ আসের সাংসদ পীর ফজলুর রহমান, সুনামগঞ্জ-সিলেট সংরক্ষিত আসনের সাংসদ শামামী আক্তার খানম, সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, পুলিশ সুপার এহশান শাহ, পৌর মেয়র নাদের বখত,সহ জেলা পর্যায়ের সংশ্লিষ্ট কর্মকর্তাগণ, বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও বিশিষ্টজনেরা মত প্রকাশ করবেন।