ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

ইমরানের বাড়িতে আজ ‘বড় অভিযান’

বিশ্ব বাংলা ডেস্ক | আপডেট: শুক্রবার, মে ১৯, ২০২৩

ইমরানের বাড়িতে আজ ‘বড় অভিযান’
পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের লাহোরের বাড়ির ভেতর আজ শুক্রবার বড় অভিযান চালাবে পুলিশ। দেশটির পাঞ্জাব সরকারের এক জ্যেষ্ঠ কর্মকর্তা সাক্ষাৎকারে গতকাল বৃহস্পতিবার জিও নিউজকে এ তথ্য জানিয়েছেন।

পুলিশের দাবি, ইমরানের বাড়ির ভেতর ৩০ থেকে ৪০ জন সন্ত্রাসী আশ্রয় নিয়েছে। এ সন্ত্রাসীদের ধরতেই অভিযান চালানো হবে। এর আগে বুধবার সন্ত্রাসীদের তুলে দিতে ইমরানকে ২৪ ঘণ্টার সময়সীমা বেঁধে দেওয়া হয়।

পাঞ্জাবের তত্ত্বাবধায়ক সরকারের তথ্যমন্ত্রী আমির মির সাক্ষাৎকারে জানান, ইমরানের বাড়িতে অভিযানে নেতৃত্ব দেবেন লাহোরের পুলিশ কমিশনার। পুলিশ ইমরানের সঙ্গে বসে একটি সময় নির্ধারণ করবে এবং তারপর ক্যামেরার উপস্থিতিতে অভিযান চালানো হবে।

পাঞ্জাবের তথ্যমন্ত্রী বলেন, পিটিআই চেয়ারম্যান ঠিক সময়ে সন্ত্রাসীদের ধরিয়ে না দেয়ায় এ অভিযান চালানো হচ্ছে। ওই সন্ত্রাসীদের ধরতে প্রায় ৪০০ পুলিশ সদস্য ইমরানের বাড়িতে অভিযানে অংশ নেবেন।

আমির মির জানান, শুক্রবার জুমার নামাজের পর পুলিশের পর প্রতিনিধিদল ইমরানের সঙ্গে বসে তল্লাশির সময় নির্ধারণ করবে।

এর আগে বুধবার সকালে পাঞ্জাবের তথ্যমন্ত্রী দাবি করেন, ইমরানের বাড়ির ভেতর ৩০-৪০ জন সন্ত্রাসী অবস্থান করছে। তাদের পুলিশের হাতে তুলে দিতে হবে। অন্যথায় আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।