ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

সিলেটে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১

জেলা প্রতিনিধি | আপডেট: বুধবার, অক্টোবর ২৭, ২০২১

সিলেটে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ, নিহত ১
ইউপি নির্বাচনকে কেন্দ্র করে জালালাবাদ এলাকার মেম্বার পদপ্রার্থী দুই পক্ষের মধ্যে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে সংঘর্ষ ঘটনা ঘটেছে। এই সংঘর্ষে একজন নিহত হয়েছেন বলে জানা গেছে। শনিবার দুপুর ১২টা দিকে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে জালালাবাদ থানা–পুলিশ।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে মেম্বার পদপ্রার্থী গোলাম রাব্বানী তাঁর সমর্থকদের নিয়ে আরেক মেম্বার পদপ্রার্থী আব্দুল হামিদের বাড়িতে যান। রাব্বানী হামিদকে অনুরোধ করেন নির্বাচন থেকে সরে আসার জন্য। এরপর আজ শনিবার ১২টার দিকে রাব্বানী আবারও হামিদের বাড়ি যান এ বিষয়ে কথা বলার জন্য। তখন দুজনের কথা-কাটাকাটির হয় ও তাদের সমর্থকদের মধ্যে মারামারি হয়। তখন হামিদের পাশের বাড়ির উঠানে ছুরিকাঘাত করা হয় রাব্বানীর সমর্থক আলাউদ্দিনকে।

পুলিশ আরও জানায়, এই ঘটনায় স্থানীয় ১ নম্বর জালালাবাদ ইউনিয়নের আলীনগর গ্রামের আলাউদ্দিনকে (৪৫) ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মক জখম করা হয়। এরপর আত্মীয়স্বজন তাঁকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে পরীক্ষা নিরীক্ষা করে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় উভয় পক্ষের মধ্যে আরও ৫ থেকে ৭ জন আহত হয়ে ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

জালালাবাদ থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হুদা খান বলেন, ‘এ সংঘর্ষের ঘটনার খবর পেয়ে আমি থানার দায়িত্বরত অন্যান্য অফিসার ও ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনি। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক। উক্ত ঘটনায় পরবর্তী আইনগত কার্যক্রম প্রক্রিয়াধীন।’