ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

বরগুনার পাথরঘাটায় ২ স্কুলছাত্রী দুইদিন ধরে নিখোঁজ

জেলা প্রতিনিধি | আপডেট: বুধবার, অক্টোবর ২৭, ২০২১

বরগুনার পাথরঘাটায় ২ স্কুলছাত্রী দুইদিন ধরে নিখোঁজ
বরগুনা পাথরঘাটায় সুখি (১২) ও আয়শা আক্তার লামিয়া (১২) নামে দুই স্কুলছাত্রী দুইদিন ধরে নিখোঁজ রয়েছে। তারা দুজনই পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী।

এ ঘটনায় সোমবার (২৫ অক্টোবর) রাত ৮টায় নিখোঁজ শিক্ষার্থীদের অভিভাবকরা পাথরঘাটা থানায় সাধারণ ডায়েরি করেছেন।

নিখোঁজ শিক্ষার্থীরা হলো- পাথরঘাটা পৌরসভার তিন নম্বর ওয়ার্ডের মোশাররফ হোসেনের মেয়ে সুখি (১২) ও আজাদ খানের মেয়ে আয়শা আক্তার লামিয়া (১২)।

নিখোঁজ শিক্ষার্থীর অভিভাবকরা জানান, শনিবার সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে পাথরঘাটা হল রোড দিয়ে স্কুলের দিকে যায়। স্কুল ছুটির পর বাড়িতে ফিরে না আসায় আয়শা আক্তার লামিয়া ও সুখির খোঁজ করে তাদের অভিভাবকরা। পরবর্তীতে স্কুল গিয়ে খোঁজ নিয়ে জানা যায়, আয়শা আক্তার লামিয়া ও সুখি বিদ্যালয়ে আসেনি।

তারা আরও জানান, স্থানীয় লোকজন তাদেরকে একসঙ্গে স্কুলের দিকে যেতে দেখেছে। সুখির খালা মোসাম্মদ নুর জাহান জানান, সোমবার সন্ধ্যা ছয়টার দিকে একটি নম্বর থেকে কল আসে। কলটি রিসিভ করলে মেয়েদের কণ্ঠ শুনতে পান তিনি। এ সময় গাড়ির শব্দও শুনতে পেয়েছেন। পরে ওই নম্বরে কল দিলে মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

পাথরঘাটা আদর্শ পাইলট বালিকা মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক তরিকুল ইসলাম রেজা বলেন, দুইদিন ধরেই ওই দুই শিক্ষার্থী স্কুলে আসে না।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বলেন, সন্ধ্যায় থানায় পৃথক দুটি সাধারণ ডায়রি (জিডি) করেছেন। গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখা হচ্ছে।