ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

সাঈদীর মামলার সাক্ষীর ওপর হামলা

জেলা প্রতিনিধি | আপডেট: শনিবার, অক্টোবর ২৩, ২০২১

সাঈদীর মামলার সাক্ষীর ওপর হামলা

মানবতাবিরোধী অপরাধের মামলায় আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দেওয়া জলিল শেখের ওপর হামলার ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় পিরোজপুর জেলার ইন্দুরকানি উপজেলার পাড়েরহাট বন্দর বাজারে তাঁর ব্যবসাপ্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

 

পুলিশ হামলাকারী জাহিদুল ইসলামকে আটক করেছে। আহতাবস্থায় সাক্ষী জলিল শেখকে পুলিশ উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করেছে। জলিল শেখ (৭২) পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের চিথলিয়া গ্রামের মৃত মাজেদ শেখের পুত্র। আটক জাহিদুল ইসলাম হাওলাদার (৩৫) খুলনা জেলার রামনগর এলাকার সিদ্দিক হাওলাদারের পুত্র।

 

হাসপাতালে চিকিৎসাধীন জলিল শেখ জানান, পাড়েরহাট বন্দর বাজারে তিনি ইলেকট্রনিকসের বিভিন্ন যন্ত্রাংশ মেরামত করেন। কয়েক দিন আগে স্থানীয় এক লোক একটি আইপিএস তাঁর কাছে মেরামত করার জন্য দিয়ে যান। কিন্তু ফেরত নেওয়ার সময় সেই ব্যক্তি নিজে না এসে অপরিচিত একজন এসে ওই আইপিএস চাইলে জলিল শেখ সেটা দিতে অপারগতা প্রকাশ করেন। জাহিদুল ইসলাম নামের ওই ব্যক্তি তখন ক্ষিপ্ত হয়ে তাঁর ওপর চড়াও হন। পরে স্থানীয়রা ও পুলিশ এগিয়ে এসে হামলাকারীকে আটক করে এবং জলিল শেখকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

 

পিরোজপুর জেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. তন্ময় মজুমদার জানান, আহত ব্যক্তির পিঠের দিকে আঘাতের চিহ্ন আছে। তাঁকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

ইন্দুরকানী থানার ওসি মো. হুমায়ুন কবির বলেন, সাক্ষী জলিল শেখের ব্যবসায়ী প্রতিষ্ঠানে ব্যক্তিগত বিষয় নিয়ে এক ব্যক্তির সঙ্গে হাতহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ এ ঘটনায় জড়িত জাহিদুল নামের সেই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে আসে।

 

পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা আজাদ হোসেন বলেন, যুদ্ধাপরাধী মামলার সাক্ষী জলিল শেখের নিরাপত্তার জন্য থাকা পুলিশই তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এসেছে এবং হামলাকারী ব্যক্তিকে আটক করেছে।