ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

ক্ষেতলালে টাকা চুরির অপবাদ দিয়ে স্কুলছাত্রীকে গাছে বেঁধে নির্যাতন

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: সোমবার, অক্টোবর ১১, ২০২১

ক্ষেতলালে টাকা চুরির অপবাদ দিয়ে স্কুলছাত্রীকে গাছে বেঁধে নির্যাতন

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলায় মাত্র ২০০ টাকা চুরির অপবাদে এক শিশুকে রশি দিয়ে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটেছে। গতকাল শনিবার বিকেলে এ ঘটনা ঘটে। এ বিষয়ে মামলা দায়েরের পর রাতেই অভিযুক্ত বেলী বেগমকে গ্রেপ্তার করেছে ক্ষেতলাল থানার পুলিশ।

 

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মণ্ডল ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ধনতলা বাজারের চা-বিক্রেতা বেলী বেগম চা বিক্রি করছিলেন। এ সময় তিনি ক্যাশবাক্সে ২০০ টাকা না থাকার অভিযোগ করেন। সে সময় ওই শিশু তাঁর চায়ের দোকানের পাশে ঘোরাঘুরি করছিল। তখন বেলী বেগম শিশুটিকে সন্দেহ করেন এবং টাকা চুরির অপবাদে বাজারের পাশে একটি গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে নির্যাতন করেন। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে শিশুটি ২০০ টাকা চুরি করেছে বলে অভিযোগ করেন বেলী বেগম। ভুক্তভোগী শিশু টাকা চুরি করেনি বলে বারবার কাকুতি-মিনতি করছিল।

 

স্থানীয় একজন ঘটনাটি ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যমে দিলে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।

 

এ বিষয়ে ওই শিশুর দাদা আলম হোসেন বাদী হয়ে মামলা করলে অভিযুক্ত বেলী বেগমকে রাতেই গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বেলী বেগম ধনতলা বাজার এলাকার আবু বক্কর সিদ্দিকের স্ত্রী।

 

এ বিষয়ে ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নীরেন্দ্রনাথ মণ্ডল বলেন, রাতেই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। নির্যাতনের বিষয়ে প্যানাল কোর্টে একটি মামলা হয়েছে।