ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

পাগলাটে আচরণে নাকাল পুলিশ

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: বুধবার, অক্টোবর ৬, ২০২১

পাগলাটে আচরণে নাকাল পুলিশ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের এক ব্যক্তির পাগলাটে আচরণে বিপাকে পড়েছে পুলিশ। আজ বুধবার সকালে দেওহাটায় ওই ব্যক্তি এই ঘটনা ঘটায়।

 

জানা গেছে, আজ বুধবার সকালে দেওহাটা ব্রিজের নিচে একটি পুকুরে অপরিচিত এক ব্যক্তি লাফ দিয়ে পানিতে পড়ে ডুবে ছোটাছুটি করতে থাকে। স্থানীয়রা দেখে মির্জাপুর থানা-পুলিশে খবর দেয়। পুলিশ এসে ওই ব্যক্তিকে উদ্ধারের জন্য বহু চেষ্টা করেও ব্যর্থ হয়। পরে পুলিশ গিয়ে মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনে খবর দিলে দমকল বাহিনীর ডুবুরি দল গিয়ে তাঁকে উদ্ধারের চেষ্টা চালায়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজে নামামাত্র লোকটি হাঁসের মতো ডুব দিয়ে লুকোচুরি খেলতে থাকে।

 

এ সময় পুলিশ ও দমকল বাহিনীর সদস্যদের প্রায় এক ঘণ্টা চেষ্টার পর তাঁকে উদ্ধার করতে সক্ষম হয়। তাঁর নাম ঠিকানা জিজ্ঞেস কলে কিছুই বলে না। ঠিকানা লেখার কাগজ দিলে তাও খেয়ে ফেলে।

 

পুলিশের ধারণা, লোকটি সদ্যই পাগল হয়ে থাকতে পারে।

 

যদি কেউ অজ্ঞাত ব্যক্তির নাম ঠিকানা জেনে থাকে তাহলে তাঁকে মির্জাপুরের দেওহাটা ফাঁড়ির আইসি উপপরিদর্শক (এসআই) আইয়ূব খানের মোবাইল নম্বরে (০১৭১১৩৩২৩৬৮) যোগাযোগ করতে বলা হয়েছে।

 

মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রিজাউল হক দিপু বলেন, অপরিচিত এই লোকটি যে কোনো  কারণে সদ্য মানসিক ভারসাম্য হারিয়ে থাকতে পারে। তাকে উদ্ধার করে পুলিশের অনেক ভোগান্তি পোহাতে হয়েছে বলে তিনি জানিয়েছেন।