ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

বাসের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত

জেলা প্রতিনিধি | আপডেট: বুধবার, অক্টোবর ৬, ২০২১

বাসের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত
রংপুরে নৈশকোচের ধাক্কায় পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) নিহত হয়েছেন।

মঙ্গলবার (৫ অক্টোবর) দিনগত রাত সাড়ে ১২টায় রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এর আগে একই দিন রাত নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফুজ্জামান আরিফ নীলফামারীর ডিমলা উপজেলার বাসিন্দা। তিনি রংপুর সদর থানায় কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চিকিৎসকের কাছে যেতে স্ত্রী-সন্তানকে নিয়ে মোটরসাইকেলে পাগলাপীর এলাকা থেকে রংপুর শহরের দিকে যাচ্ছিলেন এএসআই আরিফুজ্জামান। এ সময় হাজিরহাটের কোল্ড স্টোরেজের সামনের রাস্তায় একটি গর্তে পানি দেখে দাঁড়ান তিনি। এ সময় একটা ট্রাক ও রুপা এন্টারপ্রাইজ নামে একটি বাস মুখোমুখি হলে বাসের চালক ব্রেক করলে বাসের পেছনের অংশ ঘুরে গিয়ে আরিফের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি ও তার ছেলে গাড়ির নিচে পড়েন। সড়কের ওপর ছিটকে পড়েন তার স্ত্রী।

দুর্ঘটনার পর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে মারা যান তিনি। তার স্ত্রী ও সন্তান বর্তমানে রমেকে চিকিৎসাধীন রয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

রংপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল ইসলাম বলেন, রুপা এন্টারপ্রাইজ নামের বাসটি জব্দ করেছে পুলিশ। তবে দুর্ঘটনার পর চালক পালিয়েছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।