ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, অক্টোবর ১৯, ২০২৪ |

EN

ঝালকাঠিতে বিএনপির কার্যালয় ভাঙচুর, প্রতিবাদে সংবাদ সম্মেলন

জেলা প্রতিনিধি | আপডেট: মঙ্গলবার, অক্টোবর ৫, ২০২১

ঝালকাঠিতে বিএনপির কার্যালয় ভাঙচুর, প্রতিবাদে সংবাদ সম্মেলন

ঝালকাঠিতে বিএনপির দুটি কার্যালয় ভাঙচুরের ঘটনায় প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে জেলা বিএনপি। দুপুর ১২.৩০ সময় জেলা বিএনপি’র কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এর তিব্র প্রতিবাদ নিন্দা জানায়।

লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন।

তিনি বলেন, গতকাল হামলার ১৫মিনিট ব্যাধানে একটি রাজনৈতিক দলের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা একটি রাস্তার মোড়ে প্রতিবাদ জ্ঞাপন করছেন যে এই হামলার সাথে আমরা জরিত না। আমরা তো তাৎখনিক ভাবে কাউকে দ্বায়ী করছিলাম না। বিষয়টি এমনই ঠাকুর ঘরে কেরে আমরাতো কলা খাইনি।

ঝালকাঠি জেলা বিএনপি পূর্বের চেয়ে আরো বেশি সু-সংগঠিত এবং ঐক্যবদ্ধ। বিভিন্ন রাজনৈতিক দল হিসেবে ব্যাপক জনপ্রিয় হওয়ায় আগামি নির্বাচনকে সামনে রেখে একটি অস্থিতিশিল পরিস্থিতি সৃষ্টি করছে এবং সরকারের একদলীয় শাসন ব্যাবস্থা দীর্ঘকর করার জন্যই সারা দেশব্যাপি হামলা নির্যাতন মিথ্যা মামলাদিয়ে হয়রানির দ্বারাবাহিকতায় ঝালকাঠির জেলা বিএনপি প্রধান কার্যালয়ে ন্যাক্কারজনক তান্ডপ চালানো হয়েছে।

সংবাদ সম্মেলনে আহবায়ক এ্যাড সৈয়দ হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নুপুর, সদস্য শামিম তালুকদার, এ্যাড মিজানুর রহমান মুবিন, শহর বিএনপির যুগ্ম আহবায়ক নাসিরুল হাসান, জেলা শ্রমিক দলের সভাপতি টিপু সুলতান, সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাখয়াত হোসেন, থানা বিএনপির যুগ্ম আহবায়ক খোকন মল্লিক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল সোমবার সন্ধ্যায় জেলা সদরের ইউসুফ হোসেন কমিশনার সড়ক আমতলা গলি সড়কে ঝালকাঠি শহরে জেলা বিএনপির দুইটি কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। হামলাকারীরা বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের ছবি আসবাবপত্র ভাঙচুর করে। ঘটনায় এক বিবৃতিতে নিন্দা প্রতিবাদ জানিয়েছেন বিএনপিন মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।