ফ্রিডম বাংলা নিউজ

রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০২৪ |

EN

ডেঙ্গুতে আক্রান্ত সালমান খান, ‘বিগ বস’ সামলাবেন করণ জহর

বিনোদন ডেস্ক | আপডেট: শনিবার, অক্টোবর ২২, ২০২২

ডেঙ্গুতে আক্রান্ত সালমান খান, ‘বিগ বস’ সামলাবেন করণ জহর

ছবি: সংগৃহীত

ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন সালমান খান; ফলে বিগ বসের মঞ্চে সঞ্চালনায় আসতে হচ্ছে করণ জোহরকে।  

গত চার-পাঁচ দিন ধরে অসুস্থ বোধ করছিলেন সালমান। তারপর পরীক্ষায় তার ডেঙ্গু ধরা পড়ে বলে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে।

মশাবাহিত এই রোগে আক্রান্ত হওয়ায় এই অভিনেতাকে পূর্ণ বিশ্রামের পরামর্শ দিয়েছেন চিকিৎসক। সব ধরনের শারীরিক পরিশ্রমও তার জন্য এখন নিষেধ। ফলে ‘বিগ বস’ সঞ্চালনায়ও বিরতি দিতে হচ্ছে তাকে।

গত এক দশকে এই প্রথম ‘বিগ বস’কে কিছুদিনের জন্য ভাইজান ছাড়াই এগোতে হবে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, সালমান যত দিন না সুস্থ হন, ততদিন এই রিয়েলিটি শো চালিয়ে নেবেন হিন্দি সিনেমার নির্মাতা-প্রযোজক করণ জোহর।

বলিউডে অভিনয়শিল্পীদের সঙ্গে করণের সখ্য আজকের নয়। তাই ভাইজানের অনুপস্থিতির সময়টিতে এই গুরু দায়িত্ব পালনে কালারস টিভির প্রস্তাবে মুখ ফিরিয়ে নিতে পারেননি এই নির্মাতা। করণের সালমানের পাশে দাঁড়ানর এই ঘটনা ফিরিয়ে নিয়ে যায় দুইযুগ আগে। জনপ্রিয় সিনেমা ‘কুছ কুছ হোতা হ্যায়’ করতে গিয়ে সালামানে চরিত্রে অভিনেতা বাছতে গিয়ে করণকে যখন অনেকেই ফিরিয়ে দিয়েছিল, এই ভাইজানই যখন গুরুত্বপূর্ণ অথচ ছোট ওই রোলে কাজ করতে রাজি হয়েছিলেন এক কথায়।

ভারতের জনপ্রিয় এই রিয়েলিটি শোটির ১৬তম সিজন চলছে। চলতি মাসের ১ তারিখে শুরু হওয়া এই সিজনটি বরাবরের মতোই আলোচনায় ছিল সালমান খানের জন্যই।

এদিকে সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কা জান’ সিনেমার শুটিংও চলছিল পুরোদমে। এই তারকার অসুস্থতা তাতেও ছেদ ফেলছে।

তবে সালমান দ্রুত সুস্থ হয়ে উঠছেন বলে জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া। আগামী মঙ্গলবারই তাকে ‘বিগ বস’ এ দেখা যাবে বলে আভাসও দিয়েছে পত্রিকাটি।