ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

রাবির ‘বি’ ইউনিটের তৃতীয় মেধাতালিকা প্রকাশ

ক্যাম্পাস প্রতিবেদক | আপডেট: সোমবার, সেপ্টেম্বর ১৯, ২০২২

রাবির ‘বি’ ইউনিটের তৃতীয় মেধাতালিকা প্রকাশ

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের বিজনেস স্টাডিজ অনুষদ ও আইবিএ ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের তৃতীয় মেধাতালিকা প্রকাশিত হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) রাতে ‘বি’ ইউনিটের এ ফল প্রকাশ করা হয়। ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষার চিফ কো-অর্ডিনেটর অধ্যাপক ড. মো. ফরিদুল ইসলাম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিজনেস স্টাডিজ অনুষদ ও আইবিএ এবং বিবিএ ২০২১-২০২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় বাণিজ্য, অ-বাণিজ্য গ্রুপ ও পোষ্য কোটায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মেধা তালিকার ভর্তি কার্যক্রম শেষে আসন শূন্য থাকায় অপেক্ষমাণ তালিকা থেকে মেধা ক্রম অনুসারে বিভাগের শূন্য আসনের বিপরীতে ভর্তির জন্য তৃতীয় মেধা তালিকা প্রকাশ করা হয়েছে।

নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ১৯ ও ২১ সেপ্টেম্বর এই দুই দিন সকাল ১০টা থেকে দুপুর ২টার মধ্যে বিজনেস স্টাডিজ অনুষদ অফিসে (ডিনস কমপ্লেক্স, তৃতীয় তলা, রুম নং ৩১৮) সাক্ষাৎকারে অংশগ্রহণ করে উল্লেখিত তারিখ ও সময়ের মধ্যেই অনলাইনে ভর্তি ফরম পূরণ করার পর দুই কপি প্রিন্ট করে অনুষদ অফিসে (১১৮ নং কক্ষ) ভর্তির কার্যক্রম সম্পন্ন করতে হবে।

এতে আরও বলা হয়, নির্ধারিত সময়ের মধ্যে ভর্তির সকল প্রক্রিয়া সম্পন্ন করতে না পারলে পরবর্তীতে ভর্তির আর কোনো সুযোগ থাকবে না। আসন ফাঁকা থাকা সাপেক্ষে মেধা ক্রম অনুসারে পরবর্তী তালিকা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটে প্রকাশ করা হবে।

কোনো শিক্ষার্থী যদি ভর্তিকৃত বিভাগেই থাকতে চান তাকে অনলাইনে ভর্তির ওয়েবপেজে লগ-ইন করে অটো মাইগ্রেশন বন্ধ (Stop automigration) এর অপশন ক্লিক করতে হবে।

উল্লেখ্য, আগামী ১ নভেম্বর থেকে প্রথম বর্ষের ক্লাস শুরু হবে।