ফ্রিডম বাংলা নিউজ

শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪ |

EN

কার্ডে নামের সঙ্গে আলহাজ না লেখায় ৫ জনকে কুপিয়ে জখম

জেলা প্রতিনিধি | আপডেট: বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৩, ২০২১

কার্ডে নামের সঙ্গে আলহাজ না লেখায় ৫ জনকে কুপিয়ে জখম
নাটোরের গুরুদাসপুরে হালখাতার কার্ডে নামের সঙ্গে আলহাজ না লেখায় নারীসহ পাঁচজনকে কুপিয়ে মারাত্বকভাবে জখম করার অভিযোগ ওঠেছে প্রতিবেশী আমিনুল হক নামে এক ব্যক্তির পরিবারের বিরুদ্ধে।

বুধবার (২২ সেপ্টেম্বর) সকালে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের দাদুয়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- আনোয়ার হোসেন, রিক্তা খাতুন, সাহাবুল ইসলাম, আবু জাফর আলী ও অন্তঃসত্ত্বা নারী সুফিয়া বেগম। গুরুতর আহত অবস্থায় তারা গুরুদাসপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, দাদুয়া গ্রামের আনোয়ার হোসেনের সিট কাপড়ের দোকানে বকেয়া ছিল প্রতিবেশী আমিনুল হকের। সে বকেয়ার হালখাতার কার্ডে নামের আগে আলহাজ না লেখায় তার স্বজনদের ক্ষোভ ছিল দোকানি আনোয়ার হোসেনের ওপর। সেই সূত্র ধরেই বুধবার সকালে দাদুয়া গ্রামের জিয়ারুল ইসলাম, নজরুল ইসলাম, কামাল হোসেন, রঞ্জু ইসলাম, কিরণ, স্বপন আলীসহ প্রায় ৩০ জন লোক ধারালো অস্ত্র নিয়ে দোকানে হামলা চালিয়ে ভাঙচুর করেন।

এসময় তারা দোকানে থাকা নগদ টাকাসহ মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যান। প্রতিবাদ করতে গেলে তারা ভুক্তভোগী ব্যক্তিদের কুপিয়ে রক্তাক্ত করেন।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মতিন বলেন, এ ঘটনায় এখনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।