ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, জুন ২৯, ২০২৪ |

EN

পদ্মা সেতুর উদ্বোধনে ৩ হাজার বিশিষ্ট ব্যক্তিকে আমন্ত্রণ

ফ্রিডমবাংলানিউজ ডেস্ক | আপডেট: রবিবার, জুন ১৯, ২০২২

পদ্মা সেতুর উদ্বোধনে ৩ হাজার বিশিষ্ট ব্যক্তিকে আমন্ত্রণ
কোটি মানুষের স্বপ্নের নাম এখন পদ্মা সেতু। এটি কেবল সেতু নয়, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্র আর আত্মমর্যাদার প্রতীক; যা নিয়ে দেশে-বিদেশে কৌতূহলের শেষ নেই। অবশেষে আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। এ উপলক্ষ্যে বিশিষ্ট ব্যক্তিদের আমন্ত্রণপত্র পাঠাতে ব্যস্ত সময় পার করছে সেতু কর্তৃপক্ষ।

রোববার (১৯ জুন) সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শেখ ওয়ালিদ ফয়েজ গণমাধ্যমকে জানান, মাওয়া প্রান্তে সুধী সমাবেশের জন্য তিন হাজার আমন্ত্রণপত্র তৈরি করা হয়েছে। সোমবার (২০ জুন) থেকে আমন্ত্রণপত্র বিতরণ শুরু করবে সেতু বিভাগ। জাজিরা প্রান্তে যে জনসভা হবে, সেটা সবার জন্য উন্মুক্ত।

জানা গেছে, সুধীজনদের এ তালিকায় বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, দাতা সংস্থার প্রতিনিধি, রাজনৈতিক নেতা, নির্মাণ সহযোগী প্রতিষ্ঠানের প্রতিনিধি, দেশের খ্যাতনামা বুদ্ধিজীবী, সাংবাদিকসহ অন্যান্য কর্মকর্তারা রয়েছেন।

উল্লেখ্য, পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ২৫ জুন সকালে সুধী সমাবেশ করে পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে টোল দিয়ে সেতু পার হবেন। এরপর প্রধানমন্ত্রী জাজিরায় আবার ফলক উন্মোচন করবেন। এরপর বিকেলে মাদারীপুরের শিবচরে জনসভায় অংশ নেবেন।