ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, জুলাই ৬, ২০২৪ |

EN

২৫ বছর পর নেছারাবাদ উপজেলা আ'লীগের ৪৯ সদস্যের নতুন কমিটি ঘােষনা

শাফিউল মিল্লাত, পিরোজপুর প্রতিনিধি | আপডেট: রবিবার, জুন ১৯, ২০২২

২৫ বছর পর নেছারাবাদ উপজেলা আ'লীগের ৪৯ সদস্যের নতুন কমিটি ঘােষনা
প্রবল বৃষ্টি উপেক্ষা করে পিরোজপুরের নেছারাবাদ (স্বরুপকাঠী) উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘ ২৫ বছর পর অনুষ্ঠিত এ সম্মেলনে নেছারাবাদ উপজেলা আ'লীগের ৪৯ সদস্যের নতুন কমিটি ঘােষনা করা হয়েছে। সম্মেলন শেষে শনিবার (১৮ জুন) রাতে সৈয়দ সহিদ উল আহসানকে সভাপতি ও এস এম মুইদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

জানা যায়, শনিবার দুপুরে পিরোজপুরে স্বরূপকাঠী সরকারী কলেজ মাঠে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ. আউয়াল। প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম. এ. হাকিম হাওলাদার। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. আফাজাল হোসেন, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী, জেলা আওয়ামীলীগের সদস্য শ. ম. রেজাউল করিম এমপি, কেন্দ্রীয় আওয়ামীলীগ সদস্য আনিসুর রহমান, সদস্য গোলাম রব্বানী চিনু।

দলীয় সূত্রে জানা যায়, সম্মেলনের প্রথম অধিবেশন শেষে বিকেলে সরকারি স্বরূপকাঠি কলেজের অফিসকক্ষে কেন্দ্রীয় নেতারাসহ জেলা ও উপজেলার নেতারা কমিটি গঠন নিয়ে বসেন। এরপর রাত সাড়ে ৮ টায় জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযােদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ. আউয়াল আগামী তিন বছরের জন্য ৪৯ সদস্য বিশিষ্ঠ নেছারাবাদ উপজেলা কমিটি ঘােষণা করেন। নতুন কমিটিতে সৈয়দ সহিদ উল আহসানকে সভাপতি ও এস এম মুইদুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ৮ জন সহ সভাপতি, পৌর মেয়র মাে. গােলাম কবির, শরীফ আহমেদ, সালাম সিকদারকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং জাকারিয়া স্বপন, লাভলু আহমেদ ও রনি দত্তকে সাংগঠনিক সম্পাদক করে ৪৯ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি ঘােষণা করা হয়।