ফ্রিডম বাংলা নিউজ

সোমবার, মে ২৭, ২০২৪ |

EN

ঝালকাঠিতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন

ঝালকাঠি, প্রতিনিধি | আপডেট: রবিবার, মে ২২, ২০২২

ঝালকাঠিতে ভূমি সেবা সপ্তাহের উদ্বোধন
ভূমি সেবা সপ্তাহ ২০২২ এর শুভ উদ্বোধন হয়েছে ঝালতাঠিতে। উদ্বোধন শেষে আলোচনা সভা এবং জেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ কর্মকর্তাদেরকে পুরস্কৃত করা হয়ছে্।

ঝালকাঠি জেলা প্রশাসন ও সদর উপজেলা রাজস্ব প্রশাসন আয়োজিত ভূমি সেবা সপ্তাহ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. জোহর আলী।

ঝালকাঠির সককারী কমিশনার (ভূমি) রিফাত আরা মৌরী'র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. নাজমুল আলম, সদর উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুননাহার। 

প্রধান অতিথির বক্তব্যে ডিসি বলেন, ঘরে বসে সেবা নিতে সরকার সবকিছু অনলাইন করে দিয়েছে। কিন্তু এখনো অনেকে অনরাইন সেবা নিতে অন্যের দারস্থ হচ্ছেন। আর সে সুযোগে একটি চক্র সেবা গৃহীতাদের ধোকা দিয়ে অর্থ হাতিয়ে নিচ্ছে। এ থেকে পরিত্রানের জন্য সকলকে  ই-সেবা গ্রহন সম্পর্কে ভালোভাবে জানতে হবে।  ডিসি আরো বলেন, একটা সময় ভূমি অফিস হবে দুর্নাম মুক্ত।

আলোচনা অনুষ্ঠান শেষে জেলা পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ সহকারী কমিশনার (ভূমি), কানুনগো, সার্ভেয়ার, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা এবং ইউনিয়ন ভূমি উপসহকারী কর্মকর্তাদের পুরস্কৃত করা হয়।

পৌর ভূমি সহকারী কর্মকর্তা মো. আবুল বাসার সহ শ্রেষ্ঠ ৫জন কর্মকর্তাদের হাতে সম্মাননা স্মারক এবং সনদপত্র তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মো. জোহর আলী।

ক্যাপশন: ভূমি সেবায় শ্রেষ্ঠ কর্মকর্তা নির্বাচিত হওয়ায় ঝালকাঠি পৌর ভূমি সহকারী কর্মকর্তা মো. আবুল বাসার এর হাতে সম্মাননা স্মারক এবং সনদপত্র তুলে দেন জেলা প্রশাসক মো. জোহর আলী।