ফ্রিডম বাংলা নিউজ

মঙ্গলবার, জুলাই ৯, ২০২৪ |

EN

‘ক্যারিসম্যাটিক’ ডিজাইন নিয়ে বাজারে লঞ্চ করল নিসান ম্যাগনাইট

ফারজানা ববি নাদিরা | আপডেট: রবিবার, মে ২২, ২০২২

‘ক্যারিসম্যাটিক’ ডিজাইন নিয়ে বাজারে লঞ্চ করল নিসান ম্যাগনাইট
দেশের বাজারে অল নিউ নিশান ম্যাগনাইট গাড়ি এনেছে ব্রান্ড নিশান। Magnite লঞ্চের আগে সাজ সাজ রব নিসান-এর অন্দরে। ক্রমবর্ধমান গাড়ির বাজারে পায়ের তলার মাটি শক্ত করতে তাদের নতুন বাজি অল নিউ নিশান ম্যাগনাইট। শনিবার (২১ মে) রাজধানীর তেজগাঁওয়ে নতুন মডেলের গাড়িটির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে মডেল উন্মোচন করেন প্রধান অতিথি বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত আইটিও নাওকি।



নিশান বলছে, পুরস্কারপ্রাপ্ত বি-এসইউভি মসৃণ, আত্মবিশ্বাসী ড্রাইভিং অভিজ্ঞতার উপস্থিতি যা রাস্তায় ছড়িয়ে দেবে এক জোরালো বিবৃতি। গাড়িটিতে রয়েছে অসংখ্য প্রথম সারির বৈশিষ্ট্য। ম্যাগনাইট জাপানি ইঞ্জিনিয়ারিং এবং উন্নত নিসান ইন্টেলিজেন্ট মোবিলিটি (NIM) প্রযুক্তির সাক্ষ্য হয়ে আছে।

‘ক্যারিসম্যাটিক’ ডিজাইন এবং দৃঢ় পারফরম্যান্সের একটি আকর্ষণীয় সমন্বয়ের সঙ্গে অল নিউ নিশান ম্যাগনাইট বাংলাদেশে নিশানের পদচিহ্নকে আরও মজবুত করবে, বাজারের এসইউভি’র ক্রমবর্ধমান চাহিদা পূরণ করছে চাহিদার চেয়েও বেশি। বাংলাদেশও ম্যাগনাইটের পনেরোটি রফতানি বাজারের নিশানের এটি সর্বশেষ সংযোজন।



জাপানে ডিজাইনকৃত এবং ভারতে উৎপাদিত সেরাটুকু নিয়েই প্রতিনিধিত্ব করতে এসেছে। এর বহুমুখী নির্মাণশৈলী, উন্নত প্রযুক্তি এবং নিরাপত্তার ব্যতিক্রমী বৈশিষ্ট্যগুলো সাম্প্রতিক বছরগুলোতে এটিকে সবচেয়ে কাঙ্ক্ষিত নিবেদনগুলোর অন্যতম হিসাবে আবির্ভূত হতে দেখিয়েছে।

নিশান নেক্সট ট্রান্সফরমেশন প্ল্যানের অধীনে লঞ্চ করা প্রথম বৈশ্বিক পণ্য হিসাবে নিসান ম্যাগনাইট সম্প্রতি ৫০ হাজার ইউনিট উৎপাদনের মাইলফলক উদযাপন করেছে।



উদ্বোধনী অনুষ্ঠানে প্যাসিফিক মোটরস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইন্তেখাব মাহমুদ, উপ-পরিচালক-ফারজানা খান, সহকারী পরিচালক-মো. নাজিমুল হকসহ অন্যান্য পরিচালক, বিভাগীয় প্রধান ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।