ফ্রিডম বাংলা নিউজ

শনিবার, সেপ্টেম্বর ২১, ২০২৪ |

EN

দুর্গোৎসব উপলক্ষে বিশ্বরঙে মূল্য ছাড়

নিজস্ব প্রতিবেদক | আপডেট: রবিবার, আগস্ট ২৯, ২০২১

দুর্গোৎসব উপলক্ষে বিশ্বরঙে মূল্য ছাড়

ফ্যাশন ব্রান্ড বিশ্বরঙ দুর্গোৎসব উপলক্ষে শুভান্যুধায়ীদের বিশেষ ছাড়ের আয়োজন করেছে। বিশ্বরঙ এর সকল সুপ্রিয় সুভানুধ্যায়ীদের জন্য থাকছে শোরুম অথবা অনলাইনের কেনাকাটায় যে কোন পোশাকে ৩০% পর্যন্ত মূল্য ছাড়। প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের জন্য থাকছে ৩০% মূল্য ছাড়ে মানিগ্রাম এবং ওয়েষ্টার্ন ইউনিয়নের পরিসেবায় প্রবাসে বসেই দেশে প্রিয়জনকে দুর্গোৎসবের উপহার পাঠানোর সুযোগ। ১১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে মূল্য ছাড় অফার।

দুর্গোৎসব উপলক্ষে বিশ্বরঙ এর আয়োজনে থাকছে শাড়ী, পাঞ্জাবী, থ্রিপিস, ফতুয়া, শাট। পোশাকে তুলে ধরা হয়েছে দুর্গা মোটিফ, মন্ত্র, আল্পনা বিভিন্ন গ্রাফিক্যাল জ্যামিতিক ফর্মের মোটিফ গরমের কথা ভেবে ব্যবহার করা হয়েছে আরামদায়ক সুতি, লিলেন, ভিসকস, ভয়েল, স্লাব, জয়সিল্ক, ডুপিয়ান, হাফ সিল্ক, জর্জেট, সিফন পোশাক গুলোতে উৎসবের আমেজ ফুটিয়ে তুলতে উজ্জল রং এর ব্যবহার করা হয়েছে। নকশার মাধ্যম হিসেবে ব্যবহার হয়েছে চুনরি, টাই-ডাই, ব্লক বাটিক, কারচুপি, এ্যাপলিক, কাটওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট ইত্যাদি।

পোশাক সংক্রান্ত যেকোন তথ্য পেতে ০১৮১৯২৫৭৭৬৮ নম্বরে ফোন করুন। অথবা ভিজিট করুন আমাদের -কমার্স সাইট www.bishworang.com এবং ফেইজবুক পেইজ bishworang fan club